আজ : শুক্রবার, ৮ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, ২২শে মার্চ, ২০১৯ ইং, ১৪ই রজব, ১৪৪০ হিজরী, বিকাল ৪:৫৯,

নড়াইলে জামায়াত-শিবিরের ৩ নেতা আটক

NRLউজ্জ্বল রায়, নড়াইল প্রতিনিধি: নড়াইলে জামায়াত-শিবিরের তিন নেতাকে আটক করেছে নড়াইল সদর থানা পুলিশের একটি চৌকশ দল। আটকের সময় তাদের কাছ থেকে ৫টি ককটেল ও বিভিন্ন প্রকার জিহাদি বই উদ্ধার করা হয়। বুধবার ভোর রাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত সদরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো, নড়াইল সদরের আউড়িয়া ইউনিয়ন জামায়াতের সাধারণ সম্পাদক ইজাজুল হক (৩৮), কাগজিপাড়া ওয়ার্ড জামায়াতের সভাপতি মুজিবুর রহমান (৫৮) ও হবখালি ইউনিয়নের ছাত্র শিবিরের সাধারণ সম্পাদক হেদায়েত হোসেন (২৬)।

পুলিশ সূত্রে জানা যায়, আটককৃতরা দীর্ঘদিন ধরে এলাকায় নাশকতার চেষ্টা করে আসছিল বলে পুলিশের কাছে গোপন সংবাদ ছিল। পরবর্তীতে সুযোগ বুঝে সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ কামরুজ্জামান খোকনের নের্তৃত্বে একদল পুলিশ হানা দিয়ে তাদেরকে হাতেনাতে আটক করতে সক্ষম হয়। এ প্রতিবেদন লেখা পর্যন্ত আটককৃতদের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

এ ব্যাপারে পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম বলেন, সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ কামরুজ্জামান খোকনের নের্তৃত্বে সদর থানার একদল চৌকশ পুলিশকে সাথে নিয়ে এ অভিযান পরিচালনা করা হয়। তিনি তাঁর অভিযানে সফল হয়েছেন। তাছাড়া তিনি নড়াইল থেকে নাশকতাকারীদের ধরতেও সক্ষম হয়েছেন। তিনি আরও বলেন, নড়াইল জেলা থেকে নাশকতাকারীদের সমূলে উৎপাটন করতে পুলিশ বদ্ধ পরিকর। এছাড়াও নাশকতাকারীদের শনাক্তকরণে তিনি জনগণেরও হস্তক্ষেপ কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দ‌ক্ষিণবঙ্গের ঐতিহ্য চুইঝাল!

Share মৃত্যুঞ্জয় রায়, খুলনা: খুলনা বিভাগে চুইঝাল এত জনপ্রিয় যে একে খুলনার কৃষিপণ্য হিসেবে ব্র্যান্ডিং করাই যায়। খুলনার ডুমুরিয়া উপজেলার চুকনগর বাজারে আব্বাসের হোটেল চুইঝাল দিয়ে রান্না করা খাসির মাংসের জন্য বিখ্যাত হয়ে উঠেছে। চুইঝাল-মাংস খুলনার ...

অনুশীলন সাহিত্য পরিষদের কুমিল্লা জেলা শাখার কমিটি গঠন

Share স্টাপ রিপোর্টার, সোনালী দেশ: “প্রেরণায় ৫২ চেতনায় ৭১” এ শ্লোগানকে বুকে ধারণ করে অনুশীলন সাহিত্য পরিষদ কুমিল্লা জেলা শাখার কমিটি ঘোষণা করা হয়েছে। গত ১২ অক্টোবর কুমিল্লা নজরুল ইন্সটিটিউট মিলনায়তনে পরিষদের আহব্বায়ক জহিরুল ইসলাম ...