আজ : রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০১৯ ইং, ১৩ই রমযান, ১৪৪০ হিজরী, বিকাল ৫:২১,

ঢাকা মতাবেন কলকাতার সোমলতা

গান পাগল বাংলাদেশিদের মতাতে ওপার বাংলা থেকে উড়ে এসেছেন হালের জনপ্রিয় কণ্ঠশিল্পী সোমলতা।
বুধবার দুপুর ২টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান সোমলতা ও তার ব্যান্ড এসেসের সদস্যরা।

আগামীকাল বৃহস্পতিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে একটি করপোরেট প্রতিষ্ঠানের অনুষ্ঠানে গান গাইবেন সোমলতা। সন্ধ্যা ৬টায় মঞ্চে উঠবেন তিনি। মতাবেন দর্শক।

ওইদিন দুপুরে আয়োজক প্রতিষ্ঠান সোমলতাকে নিয়ে গণমাধ্যমের মুখোমুখি হবেন বলে জানা গেছে।

বর্তমানে কলকাতার জনপ্রিয় শিল্পী হলেও সোমলতা মূলত বাংলাদেশেরই মেয়ে। তার গাওয়া রবীন্দ্রসংগীত ‘জাগরণে যায় বিভাবরী’ (রঞ্জনা আমি আর আসব না) এবং ‘মায়াবন বিহারিণী’ (বেডরুম) গানগুলো খুবই জনপ্রিয়তা পায়।

সোমলতা গায়িকা হলেও একজন মনোবিদ হিসেবেও রয়েছে তার ব্যাপক পরিচিতি। ২০০৭ সালে ‘পারফেক্ট ওমেন’ চলচ্চিত্রের মাধ্যমে প্রথম প্লেব্যাক শুরুর পর ক্রস কানেকশন (২০০৯), ইউ টার্ন (২০১০), রঞ্জনা আমি আর আসব না (২০১১), সেভেন ডেজ (২০১১), বেডরুম (২০১২) এবং ইলার চার অধ্যায় (২০১২) ছবিতে প্লেব্যাক করেন নন্দিত এই গায়িকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দ‌ক্ষিণবঙ্গের ঐতিহ্য চুইঝাল!

Share মৃত্যুঞ্জয় রায়, খুলনা: খুলনা বিভাগে চুইঝাল এত জনপ্রিয় যে একে খুলনার কৃষিপণ্য হিসেবে ব্র্যান্ডিং করাই যায়। খুলনার ডুমুরিয়া উপজেলার চুকনগর বাজারে আব্বাসের হোটেল চুইঝাল দিয়ে রান্না করা খাসির মাংসের জন্য বিখ্যাত হয়ে উঠেছে। চুইঝাল-মাংস খুলনার ...

অনুশীলন সাহিত্য পরিষদের কুমিল্লা জেলা শাখার কমিটি গঠন

Share স্টাপ রিপোর্টার, সোনালী দেশ: “প্রেরণায় ৫২ চেতনায় ৭১” এ শ্লোগানকে বুকে ধারণ করে অনুশীলন সাহিত্য পরিষদ কুমিল্লা জেলা শাখার কমিটি ঘোষণা করা হয়েছে। গত ১২ অক্টোবর কুমিল্লা নজরুল ইন্সটিটিউট মিলনায়তনে পরিষদের আহব্বায়ক জহিরুল ইসলাম ...