আজ : মঙ্গলবার, ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩শে জুলাই, ২০১৯ ইং, ১৯শে জিলক্বদ, ১৪৪০ হিজরী, সকাল ৭:২৭,

নাঙ্গলকোটে নারী মাদক ব্যবসায়ীসহ আটক ২

মো. দুলাল মিয়া, নাঙ্গলকোট:

কুমিল্লার নাঙ্গলকোটে বিশেষ অভিযান চালিয়ে একশত এক পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

আটকরা হলেন, উপজেলার পেরিয়া ইউপির দৌলতপুর গ্রামের তাজুল ইসলামের স্ত্রী আলীয়া বেগম ও পৌর এলাকার ইদ্রিস মিয়ার ছেলে ইউনুছ।

বুধবার (২০ মার্চ) দুপুরে তাদের দু’জনকে আদালতের মাধ্যমে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

নাঙ্গলকোট থানার উপ-পরিদর্শক (এসআই) ফরিদ আহম্মদ জানান, বুধবার ভোরে উপজেলার দৌলতপুর এলাকায় বিশেষ অভিযান চালিয়ে আলীয়া বেগমকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে একশত এক পিজ ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

অপরদিকে পৌর এলাকার ইদ্রিস মিয়ার ছেলে ইউনুছকে তার নিজ বাড়ী থেকে আটক করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে নাঙ্গলকোট থানায় দু’টি মামলা রয়েছে। দু’জনকে আদালতের মাধ্যমে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দ‌ক্ষিণবঙ্গের ঐতিহ্য চুইঝাল!

Share মৃত্যুঞ্জয় রায়, খুলনা: খুলনা বিভাগে চুইঝাল এত জনপ্রিয় যে একে খুলনার কৃষিপণ্য হিসেবে ব্র্যান্ডিং করাই যায়। খুলনার ডুমুরিয়া উপজেলার চুকনগর বাজারে আব্বাসের হোটেল চুইঝাল দিয়ে রান্না করা খাসির মাংসের জন্য বিখ্যাত হয়ে উঠেছে। চুইঝাল-মাংস খুলনার ...

অনুশীলন সাহিত্য পরিষদের কুমিল্লা জেলা শাখার কমিটি গঠন

Share স্টাপ রিপোর্টার, সোনালী দেশ: “প্রেরণায় ৫২ চেতনায় ৭১” এ শ্লোগানকে বুকে ধারণ করে অনুশীলন সাহিত্য পরিষদ কুমিল্লা জেলা শাখার কমিটি ঘোষণা করা হয়েছে। গত ১২ অক্টোবর কুমিল্লা নজরুল ইন্সটিটিউট মিলনায়তনে পরিষদের আহব্বায়ক জহিরুল ইসলাম ...