আজ : রবিবার, ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, ২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং, ১২ই মুহাররম, ১৪৪০ হিজরী, সন্ধ্যা ৭:০৪,

অজগর দিয়ে শরীর ম্যাসাজ!

চেহারা সুন্দর রাখতে আমরা কত কিছুই না করি! ত্বককে আরাম দিতে মাসে এক বার হলেও স্পা, নানা রকম উপাদেয় দিয়ে স্বাস্থ্যকর ম্যাসাজ করে থাকি। কখনো কি শুনেছেন, একটা অাস্ত অজগর দিয়ে শরীর ম্যাসাজ করার কথা?

ঠিক এমন কাণ্ড ঘটছে ফিলিপাইনের একটি চিরিখানায়। সেখানে ‘রিল্যাক্সেশন সেশনে’ আসা পর্যটকদের সঙ্গ দিচ্ছে ৫০ কেজি ওজনের বার্মিজ অজগর!

ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়েছে, দেশটির  দাভাও শহরের ওই চিড়িয়াখানাটির সরীসৃপ বিভাগ কর্তৃপক্ষ অজগর দিয়ে পর্যটকদের শরীর ম্যাসাজের ব্যাবস্থা করেছে। আর এ ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হতে মোটেও সময় লাগেনি।

ভয় তো নয়ই বরং এমন ম্যাসাজে আরাম পাচ্ছেন পর্যটকরা। কর্তৃপক্ষের বক্তব্য, বার্মিজ অজগর খুবই শান্ত স্বভাবের ও বন্ধুসুলভ। কেবল দক্ষিণ ও দক্ষিণ-পূর্ব এশিয়ায় এ প্রজাতির অজগরের বাস। তারই গুটিকয়েক এই চিড়িয়াখানায় রয়েছে। ম্যাসাজের সময় হুলুদ রঙের এই অজগরের ঠাণ্ডা শরীর এবং ওজন পর্যটকদের পেশি ও স্নায়ুকে উজ্জীবিত করছে। তবে হার্টের রোগী, দুর্বল চিত্তের লোকজনদের এই  সেবা না নিতে বলা হয়েছে।

চিড়িয়াখানা কর্তৃপক্ষ বলছে, সেবাটি পেয়ে পর্যটকরা বেশ রোমাঞ্চিত। তাদের কেউ কেউ প্রথমে ভয় পেলেও, অনেকেই শেষ পর্যন্ত এই ম্যাসাজ নেন এবং আরাম পেয়েছেন বলে উল্লেখ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নতুন পরিচয়ে বাংলাদেশ!

Share উৎক্ষেপণে প্রস্তুত বঙ্গবন্ধু স্যাটেলাইট, চলছে ক্ষণগণনা দেশের প্রথম কৃত্রিম উপগ্রহ স্বপ্নের বঙ্গবন্ধু স্যাটেলাইট বৃহস্পতিবার বাংলাদেশ স্থানীয় সময় মধ্যরাতে কক্ষপথের উদ্দেশে উড়তে পারে। ইতোমধ্যে তার সব প্রস্তুতি শেষ হয়েছে। যুক্তরাষ্ট্রের কেনেডি স্পেস সেন্টারের তথ্য অনুযায়ী, ...

‘যে পুরুষই আমাকে লাঞ্ছিত করেছে, সেই আমার সঙ্গে প্রতারণা করেছে -তসলিমা নাসরিন

Share এ বছর সাহিত্যে নোবেল পুরস্কার দেওয়া বন্ধ রাখা হয়েছে। এর আগেও বন্ধ রাখা হয়েছিল নোবেল। কিন্তু যৌন কেলেংকারীর জন্য এই প্রথম। সুইডিশ অ্যাকাডেমির সদস্যরা প্রতি বছর সাহিত্যে নোবেল দেওয়ার জন্য সাহিত্যিক নির্বাচন করেন। কিন্তু ...