আজ : সোমবার, ৮ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, ২৩শে জুলাই, ২০১৮ ইং, ৯ই জিলক্বদ, ১৪৩৯ হিজরী, সকাল ৯:৫৬,

স্কুল ছাত্রী রিশা হত্যার আসামি ওবায়েদুল আটক

risa-1-1নীলফামারী প্রতিনিধি : উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির বাংলা ভার্সনের ছাত্রী সুরাইয়া আক্তার রিশার সন্দেহভাজন হত্যাকারী ওবায়েদুলকে নীলফামারি জেলার ডোমার থেকে আটক করেছে ‍পুলিশ।

বুধবার সকালে ৮টার দিকে উপজেলার হরিণচরা ইউনিয়নের খানাবাড়ি মসজিদের পাশ থেকে স্থানীয় জনতা তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ রাজিউর রহমান আটকের বিষয়টি নিশ্চিত করে দৈনিক সোনালী দেশকে জানান, বর্তমানে ওবায়েদুল ডোমার থানায় রয়েছে।

এর আগে মঙ্গলবার রাতে ওবায়েদুল খানকে গ্রেফতার করতে ডোমারে বিশেষ অভিযান চালায়। ঘাতক ওবায়েদুল ডোমারে অবস্থান করছেন এই গোপন সংবাদ পেয়ে ডোমার থানার অফিসার্স ইন চার্জ আহমেদ রাজিউর রহমানের নেতৃত্বে ঢাকার রমনা থানার উপ-পরিদর্শক মোশারফ হোসেনসহ একদল পুলিশ অভিযান চালায়।

ওবায়েদুলকে ধরতে রাত ৮টার দিকে ডোমার ব্র্যাক অফিসে হানা দেয় পুলিশ। কিন্তু পুলিশের উপস্থিতি টের পেয়ে সে পালিয়ে যায়। এ সময় পুলিশ ডোমার ব্র্যাক অফিসের অফিস সহকারী সাহাদাত হোসেন ও পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার সোনাহার শাখার ব্র্যাকের অফিস সহকারী ও খুনি ওবায়দুলের দুলাভাইয়ের ছোটভাই খুশবুকে আটক করে থানায় নিয়ে আসে।

গত ২৪ আগস্ট উইলস ফাওয়ার স্কুলের সামনের ফুটওভার ব্রিজের কাছে রিশাকে ছুরিকাঘাত করে ওবায়দুল। পরে গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার মারা যায় রিশা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এসএসসিতে পাসের হার ৭৭.৭৭%

Share চলতি বছরের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। এতে ১০ শিক্ষা বোর্ডে গড়ে পাসের হার ৭৭ দশমিক ৭৭ শতাংশ। আর জিপিএ-৫ পেয়েছে ১ লাখ ১০ হাজার ৬২৯ জন। রবিবার ...

লোটাস কামালের দুর্গে বিএনপির দুই ভূঁইয়ার দ্বন্দ্ব!

Share নাঙ্গলকোট উপজেলার একটি পৌরসভা ও ১৬টি ইউনিয়ন, নবগঠিত লালমাই উপজেলার ৯টি ইউনিয়ন ও কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ছয়টি ইউনিয়ন নিয়ে কুমিল্লা-১০ আসন। আয়তন ও জনসংখ্যার দিক থেকে দেশের অন্যতম বড় আসন এটি। আসনের প্রতিটি ...