আজ : শুক্রবার, ৪ঠা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, ১৯শে অক্টোবর, ২০১৮ ইং, ৯ই সফর, ১৪৪০ হিজরী, রাত ৮:০৯,

শৈলকুপায় আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

ঝিনাইদহ প্রতিনিধিঃ
আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে হামলা চালিয়ে প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুর ছবি ভাংচুরের ঘটনার প্রতিবাদ জানিয়ে ঝিনাইদহের শৈলকুপায় বিক্ষোভ মিছিল এবং প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা  মুক্তিযোদ্ধা সংসদ।
রবিবার দুপুরে উপজেলা চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে শহর প্রদক্ষিন শেষে ডিগ্রী কলেজের সামনে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তরা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও  জাতির জনক  বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ছবি ভাংচুরের মতো ঘৃনিত কাজের সাথে জড়িতদের অবিলম্বে আইনের আওতায় এনে কঠোর শাস্তি দাবি করেন। সেই সাথে পুলিশ প্রশাসনের কাছে অপরাধীদের বিরুদ্ধে  মামলা হওয়ার জোর দাবি করেন। আগামী ২৪ ঘন্টার  মধ্যে অপরাধীদের গ্রেফতার করা না হলে কঠোর কর্মসূচীর ঘোষণা করবেন বলে হুশিয়ারী দেন।
এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা উপজেলা চেয়ারম্যান শিকদার মোশারফ হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান শামীম হোসেন মোল্যা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মনোয়ার হোসেন মালিথা, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক রাজীব বাহাদুর, উপজেলা ছাত্রলীগের সভাপতি দিনার বিশ্বাস, সাবেক সভাপতি রেজাউল ইসলাম রাজু, জাহিদুল ইসলাম জাহিদ প্রমুখ। এছাড়া উপজেলা মুক্তিযোদ্ধা, অাওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার(২২.৩.১৮) আনুমানিক সন্ধ্যা ৭টার দিকে ১৩নং উমেদপুর শাখা ইউনিয়ন আওয়ামীলীগের রয়েড়া বাজারের প্রধান পার্টি কার্যালয় হামলা চালায় দুর্বৃতরা। যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কুমিল্লাকে দ্রুততম সময়ে বিভাগ করার জোর দাবি

Share রিকু আমির : নামকরণ যা-ই হোক, কুমিল্লাকে দ্রুততম সময়ে বিভাগ করার জোর দাবি উঠেছে বৃহত্তর কুমিল্লা (কুমিল্লা-ব্রাহ্মণবাড়িয়া-চাঁদপুর) সাংবাদিক ফোরাম আয়োজিত একটি সম্মাননা প্রদান অনুষ্ঠান থেকে। গত রোববার বিকালে জাতীয় প্রেসক্লাবে বৃহত্তর কুমিল্লা অঞ্চলের প্রয়াত ...

খুলনায় নির্ভার আ.লীগ, শঙ্কায় বিএনপি!

Share খুলনা সিটি নির্বাচন কাল ২৩৪ কেন্দ্র ঝুঁকিপূর্ণ ভোট ডাকাতি ও নাশকতার পাল্টাপাল্টি অভিযোগ বিএনপির দেড় শ নেতা কর্মী গ্রেপ্তার বলে দাবি নগরীতে নেমেছে ১৬ প্লাটুন বিজিবি প্রচারণা শেষ। রাত পোহালেই ভোট। খুলনা সিটি নির্বাচনে ...