আজ : শুক্রবার, ৮ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, ২২শে মার্চ, ২০১৯ ইং, ১৪ই রজব, ১৪৪০ হিজরী, বিকাল ৫:০৪,

জামায়াতের ডাকা সকাল-সন্ধ্যা হরতাল চলছে

Hortalািনিজস্ব প্রতিবেদক:  দেশের সর্বোচ্চ আদালত যুদ্ধাপরাধী মীর কাসেম আলীর ফাঁসির রায় পুনর্বিবেচনার আবেদন খারিজ করে মৃত্যুদণ্ড বহাল রাখার প্রতিবাদে বুধবার (৩১ আগস্ট) জামায়াতের ডাকা দেশব্যাপী সকাল-সন্ধ্যা হরতাল চলছে।

বুধবার (৩১ আগস্ট) সকালে রাজধানীর রাস্তায় প্রায় সব ধরনের যান চলাচল করতে দেখা যায়।

তবে রাজধানীর নতুন বাজার,বাড্ডা,রামপুরা,মালিবাগ, কাকরাইল, গুলিস্তান, শাহবাগ, কারওয়ানবাজার‍ ও বনানী এলাকায় সকালে হাল্কা যানজট দেখা গেছে।

এদিকে হরতালের মধ্যে যাত্রী, শ্রমজীবী মানুষ, অফিসগামী কর্মব্যস্ত মানুষকে যার যার মতো গন্তব্যে ছুটতে দেখা যায়। তবে রাজধানীতে সকাল থেকে হরতালের সমর্থনে কোনো  মিছিল করতে দেখা যায়নি।

হরতালের প্রভাব বিষয়ে সকাল ৭টায় নতুন বাজারে কথা হয় অফিসগামী সাদিয়ার সঙ্গে তিনি দৈনিক সোনালী দেশকে বলেন, এখন আর হরতাল হয় না। প্রতিদিন যে সময়ে অফিসের উদ্দেশ্যে বের হই আজও ঠিক সেই সময়ে বের হয়েছি। গাড়ি চলছে। তবে হরতাল হলে সবার অনেক ক্ষতি হয় সেকথাও বললেন তিনি।

বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তনিম হাসান বলেন, সকালে বাড্ডায় কতো যানজট দেখছেন ভাই। হরতাল কই? যানজটেরে কারণে তো যেতে পারছি না।  হরতাল বলে এখন আর কিছুই নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

প্রবাসের আলো’র আহবায়ক কমিটি গঠনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

Share নিজস্ব প্রতিবেদক• কিছুসংখ্যক যুবক-তরুন ও প্রবাসী ও দেশের সমন্বয়ে প্রতিষ্ঠিত হওয়া সেচ্ছাসেবী সংগঠন, আত্মমানবতার সেবায় নিয়োজিত প্রবাসের আলোর উদ্যোগে সুবিধা বঞ্চিতদের পাশে দাঁড়ানোর মহান কাজে নিজেদেরকে নিয়োজিত করেছেন। তারই ধারাবাহিকতার সাথে সংগঠনের কাজকে আরো ...

রাজশাহীর মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন!

Share নজরুল ইসলাম তোফা:: রাজশাহীকে বদলে দেয়ার অঙ্গীকার নিয়ে ইতোমধ্যেই ক্ষমতাশীন দলের নেতা এ এইচ এম খায়রুজ্জামান লিটন সহ অনেক নেতা কর্মীরা মিলিত হয়ে যেন জয়ের হিসাব নিকাশ কষে নির্বাচনী প্রচারণায় চালিয়ে যাচ্ছেন। রাজশাহী মহা ...