আজ : রবিবার, ২রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং, ৮ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী, বিকাল ৩:১৩,

খালেদা জিয়ার জামিন বহাল রেখেছে চেম্বার আদালত

নিউজ ডেস্ক : জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া হাইকোর্টের দেয়া জামিন স্থগিত করেনি আপিল বিভাগের চেম্বার জজ আদালত। একইসঙ্গে জামিন স্থগিত চেয়ে দুদক ও রাষ্ট্রপক্ষের দুটি আবেদন শুনানির জন্য প্রধান বিচারপতির নেতৃত্বাধীন আপিল বেঞ্চে পাঠানো হয়েছে। আগামীকাল মঙ্গলবার এ দুটি আবেদনের শুনানি অনুষ্ঠিত হবে।

আপিল বিভাগের চেম্বার বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী আজ দুপুর সোয়া দুইটায় এ আদেশ দেন। আদালতে আবেদনের পক্ষে এটর্নি জেনারেল মাহবুবে আলম, দুদক কুশলী খুরশীদ আলম খান এবং খালেদা জিয়ার পক্ষে এজে মোহাম্মদ আলী সংক্ষিপ্ত শুনানি করেন।

এর আগে গতকাল সোমবার খালেদা জিয়াকে চারমাসের জামিন দেয় হাইকোর্ট। নিম্ন আদালতে পাঁচ বছরের সাজা ঘোষণার পর থেকে বিএনপি চেয়ারপারসন ঢাকা কেন্দ্রীয় কারাগারে বন্দী আছেন।

x

Check Also

অজগর দিয়ে শরীর ম্যাসাজ!

Share চেহারা সুন্দর রাখতে আমরা কত কিছুই না করি! ত্বককে আরাম দিতে মাসে এক বার হলেও স্পা, নানা রকম উপাদেয় দিয়ে স্বাস্থ্যকর ম্যাসাজ করে থাকি। কখনো কি শুনেছেন, একটা অাস্ত অজগর দিয়ে শরীর ম্যাসাজ করার কথা? ঠিক ...

অনাথ, অসহায়ের শাসনকর্তা হতে চাই: ইমরান

Share ভোটগণনায় ইমরানের ক্ষমতায় আসা প্রায় নিশ্চিত। শেষ পর্যন্ত ১৩৭-এর ম্যাজিক ফিগার ছুঁতে না পারলেও বিলাবল জারদারির পিপিপি-র সঙ্গে জোটের রাস্তাও প্রায় পাকা। ফলে পাক প্রধানমন্ত্রীর চেয়ারে বসা এখন শুধুই সময়ের অপেক্ষা বলেই মনে করছেন ...