আজ : মঙ্গলবার, ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩শে জুলাই, ২০১৯ ইং, ১৯শে জিলক্বদ, ১৪৪০ হিজরী, সকাল ৭:২৭,

খালেদা জিয়ার জামিন বহাল রেখেছে চেম্বার আদালত

নিউজ ডেস্ক : জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া হাইকোর্টের দেয়া জামিন স্থগিত করেনি আপিল বিভাগের চেম্বার জজ আদালত। একইসঙ্গে জামিন স্থগিত চেয়ে দুদক ও রাষ্ট্রপক্ষের দুটি আবেদন শুনানির জন্য প্রধান বিচারপতির নেতৃত্বাধীন আপিল বেঞ্চে পাঠানো হয়েছে। আগামীকাল মঙ্গলবার এ দুটি আবেদনের শুনানি অনুষ্ঠিত হবে।

আপিল বিভাগের চেম্বার বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী আজ দুপুর সোয়া দুইটায় এ আদেশ দেন। আদালতে আবেদনের পক্ষে এটর্নি জেনারেল মাহবুবে আলম, দুদক কুশলী খুরশীদ আলম খান এবং খালেদা জিয়ার পক্ষে এজে মোহাম্মদ আলী সংক্ষিপ্ত শুনানি করেন।

এর আগে গতকাল সোমবার খালেদা জিয়াকে চারমাসের জামিন দেয় হাইকোর্ট। নিম্ন আদালতে পাঁচ বছরের সাজা ঘোষণার পর থেকে বিএনপি চেয়ারপারসন ঢাকা কেন্দ্রীয় কারাগারে বন্দী আছেন।

x

Check Also

নাঙ্গলকোট রাইটার্স এসোসিয়েশনের পরামর্শ সভা অনুষ্ঠিত

Share স্টাফ রিপোর্টার: কুমিল্লার নাঙ্গলকোট রাইটার্স এসোসিয়েশনের রেজি:, বিজয় দিবস উদযাপন, বাৎসরিক প্রোগ্রাম ও আগামি ২০ নভেম্বর এসোসিয়েশনের ১০ বর্ষে পদার্পন উপলক্ষে পরামর্শ সভা ২ নভেম্বর শুক্রবার বিকাল ৪টায় পৌরসভার রওশন রফিক একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিত হয়। ...

দ‌ক্ষিণবঙ্গের ঐতিহ্য চুইঝাল!

Share মৃত্যুঞ্জয় রায়, খুলনা: খুলনা বিভাগে চুইঝাল এত জনপ্রিয় যে একে খুলনার কৃষিপণ্য হিসেবে ব্র্যান্ডিং করাই যায়। খুলনার ডুমুরিয়া উপজেলার চুকনগর বাজারে আব্বাসের হোটেল চুইঝাল দিয়ে রান্না করা খাসির মাংসের জন্য বিখ্যাত হয়ে উঠেছে। চুইঝাল-মাংস খুলনার ...