আজ : বুধবার, ৮ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, ২০শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং, ১৪ই জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী, রাত ১০:২৬,

রাজশাহীতে জামিনে বেরিয়ে প্রবাসীর মেয়ের আত্মহত্যা

অসামাজিক কার্যকলাপের অভিযোগে গ্রেফতারের পর জামিনে বেরিয়ে আত্মহত্যা করেছে রাজশাহীর পুঠিয়া উপজেলার এক স্কুলছাত্রী। রোববার সকালে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত ওই ছাত্রী পুঠিয়া পৌর সদরের কালিতলা মহল্লার আমেরিকা প্রবাসী সাইফুল ইসলামের মেয়ে সূচনা খাতুন (১৮)।

এর আগে গত ৯ মার্চ অসামাজিক কার্যকলাপের অভিযোগে নিজ বাড়ি থেকে ওই ছাত্রীসহ আরও দুই যুবককে গ্রেফতার করে পুলিশ। পরদিন আদালতের জামিনে বেরিয়ে আসে সূচনা।

সূচনার দাদা অলিউর রহমান বলেন, শনিবার লোকলজ্জায় সূচনা ও তার বোনকে সঙ্গে নিয়ে ঢাকার শিল্প এলাকা তেজগাঁও-পূর্ব নাখালপাড়া বোনের বাড়িতে চলে যান তার মা। ওদিন রাত ৯টার দিকে সাত তলা ভবনের ছাদ থেকে লাফ দেয় সে। অসুস্থ অবস্থায় স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয় তাকে। চিকিৎসাধীন অবস্থায় রোববার সকাল সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়।

স্থানীয়দের অভিযোগ, দীর্ঘদিন ধরে সূচনার বাবা প্রবাসী। এ সুযোগে তার মা বেপরোয়া জীবনযাপন করতেন। তাদের বাড়িতেই নিয়মিত মাদকের আসর বসতো, চলতো অসামাজিক কার্যকলাপ। সুচনার চার দফা বিয়ে হয়। কিন্তু বেপরোয়া জীবনযাপনের জন্য কোনো সংসারই টেকেনি তার।

পুঠিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান ভূঁইয়া বলেন, অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে দুই যুবকসহ ওই ছাত্রীকে গ্রেফতার করে পুলিশ। পরে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠনো হয়। তবে ওই ছাত্রীর আত্মহত্যার খবর জানা নেই বলে জানান ওসি।

এদিকে, পুঠিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সাত্তার বলেন, সূচনা তাদের বিদ্যালয়ের ভোকেশনাল শাখা থেকে এবছরের এসএসসি পরীক্ষার্থী ছিল। কিন্তু শারীরিক অসুস্থতার কারণে কয়েকটি পরীক্ষায় অংশ নিতে পারেনি সে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নারীর অধিকার; সমধিকারের নামে অগ্রাধিকার নয়! -মোহাম্মদ আলাউদ্দিন

Share – মোহাম্মদ আলাউদ্দিন সম্প্রতি কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলা সদরের একটি স্কুলে বার্ষিক ক্রিড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে আমণন্ত্রিত অতিথি হিসেবে যোগদান করি। ঐ অনুষ্ঠানে স্কুলের নবম শ্রেণির ছেলেমেয়ে তথা নারী-পুরুষ সমধিকারের জন্য গণসচেতনতামূলক একটি অভিনয় ...

অজগর দিয়ে শরীর ম্যাসাজ!

Share চেহারা সুন্দর রাখতে আমরা কত কিছুই না করি! ত্বককে আরাম দিতে মাসে এক বার হলেও স্পা, নানা রকম উপাদেয় দিয়ে স্বাস্থ্যকর ম্যাসাজ করে থাকি। কখনো কি শুনেছেন, একটা অাস্ত অজগর দিয়ে শরীর ম্যাসাজ করার কথা? ঠিক ...