আজ : শনিবার, ৬ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, ২১শে জুলাই, ২০১৮ ইং, ৭ই জিলক্বদ, ১৪৩৯ হিজরী, সকাল ১১:৫৭,

ডিইউজে’র সাংগঠনিক সম্পাদক পদে লড়বেন সোনালী দেশ’র উপদেষ্টা খন্দকার আলমগীর হোসাইন!

সোনালী দেশ:: ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) ২০১৮ নির্বাচনে সাংগঠনিক সম্পাদক পদে ( সম্ভাব্য প্রার্থী ) লড়বেন দৈনিক সোনালী দেশ’র উপদেষ্টা, কুমিল্লার নাঙ্গলকোটের কৃতি সন্তান বিশিষ্ট সাংবাদিক খন্দকার আলমগীর হোসাইন । শনিবার সন্ধ্যায় ডেইলি সোনালী দেশ.কমকে তিনি বিষয়টি নিশ্চিত করে ঢাকা সাংবাদিক ইউনিয়নের সম্মানিত সকল সদস্যসহ সকল শুভাকাঙ্খীর কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

রাজপথে আন্দোলনে সাংবাদিক খন্দকার আলমগীর হোসেন- ফাইল ছবি।

রাজপথে আন্দোলনে সাংবাদিক খন্দকার আলমগীর হোসেন- ফাইল ছবি।

দীর্ঘদিন ধরে সাংবাদিক পেশায় কর্মরত থেকে সাংবাদিকদের বিভিন্ন দাবী আদায়ের জন্য রাজপথে অগ্রণী ভূমিকা পালন ও বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড করে আসছেন তিনি । তার হাত ধরে অসংখ্যা প্রতিষ্ঠান আজ নিজেদের অধিকার নিয়ে বেঁচে আছে আর সাংবাদিকদের অধিকার আদায়েও তিনি সর্বদা নিজেকে সম্পৃত রাখছেন।

রাজপথে আন্দোলনে সাংবাদিক খন্দকার আলমগীর হোসেন- ফাইল ছবি।

রাজপথে আন্দোলনে সাংবাদিক খন্দকার আলমগীর হোসেন- ফাইল ছবি।

বর্তমানে তিনি আমাদের অর্থনীতি ও আমাদের সময় ডটকম এর সিনিয়র স্টাফ রিপোর্টার ও দৈনিক সোনালী দেশ পত্রিকার উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করছেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এসএসসিতে পাসের হার ৭৭.৭৭%

Share চলতি বছরের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। এতে ১০ শিক্ষা বোর্ডে গড়ে পাসের হার ৭৭ দশমিক ৭৭ শতাংশ। আর জিপিএ-৫ পেয়েছে ১ লাখ ১০ হাজার ৬২৯ জন। রবিবার ...

লোটাস কামালের দুর্গে বিএনপির দুই ভূঁইয়ার দ্বন্দ্ব!

Share নাঙ্গলকোট উপজেলার একটি পৌরসভা ও ১৬টি ইউনিয়ন, নবগঠিত লালমাই উপজেলার ৯টি ইউনিয়ন ও কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ছয়টি ইউনিয়ন নিয়ে কুমিল্লা-১০ আসন। আয়তন ও জনসংখ্যার দিক থেকে দেশের অন্যতম বড় আসন এটি। আসনের প্রতিটি ...