আজ : মঙ্গলবার, ২রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, ১৭ই জুলাই, ২০১৮ ইং, ৩রা জিলক্বদ, ১৪৩৯ হিজরী, দুপুর ১:৫৩,

খালেদা জিয়াকে নিয়ে নির্বাচন করার মুখ নেই বিএনপির- হাসানুল হক ইনু

নিউজ ডেস্ক:

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, দুর্নীতির দায়ে অভিযুক্ত খালেদা জিয়াকে নিয়ে নির্বাচন করার মুখ বিএনপির নেই।

আজ শনিবার দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার স্কুল-কলেজের শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধুর ‘অসমাপ্ত আত্মজীবনী’- বই বিতরণকালে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়ার মুক্তির কথা, সহায়ক সরকারের কথা, মিথ্যা মামলা ও মামলার নীল নকশার কথা বলে বিএনপি নির্বাচন বর্জন করার অজুহাত খুঁজছে।

হাসানুল হক ইনু বলেন, দুর্নীতির দায়ে অভিযুক্ত আদালতই খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ করবে, এ ব্যাপারে সরকারের কিছু করার নেই।

এ সময় কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) নুরে আলম সিদ্দিকী, জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলিম স্বপনসহ জাসদ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে তিনি মিরপুর উপজেলা অডিটোরিয়ামে ছাত্র-ছাত্রীদের সঙ্গে মতবিনিময় এবং বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী গ্রন্থ বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এসএসসিতে পাসের হার ৭৭.৭৭%

Share চলতি বছরের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। এতে ১০ শিক্ষা বোর্ডে গড়ে পাসের হার ৭৭ দশমিক ৭৭ শতাংশ। আর জিপিএ-৫ পেয়েছে ১ লাখ ১০ হাজার ৬২৯ জন। রবিবার ...

লোটাস কামালের দুর্গে বিএনপির দুই ভূঁইয়ার দ্বন্দ্ব!

Share নাঙ্গলকোট উপজেলার একটি পৌরসভা ও ১৬টি ইউনিয়ন, নবগঠিত লালমাই উপজেলার ৯টি ইউনিয়ন ও কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ছয়টি ইউনিয়ন নিয়ে কুমিল্লা-১০ আসন। আয়তন ও জনসংখ্যার দিক থেকে দেশের অন্যতম বড় আসন এটি। আসনের প্রতিটি ...