আজ : বৃহস্পতিবার, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩শে মে, ২০১৯ ইং, ১৭ই রমযান, ১৪৪০ হিজরী, দুপুর ১২:০০,

খালেদা জিয়াকে নিয়ে নির্বাচন করার মুখ নেই বিএনপির- হাসানুল হক ইনু

নিউজ ডেস্ক:

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, দুর্নীতির দায়ে অভিযুক্ত খালেদা জিয়াকে নিয়ে নির্বাচন করার মুখ বিএনপির নেই।

আজ শনিবার দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার স্কুল-কলেজের শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধুর ‘অসমাপ্ত আত্মজীবনী’- বই বিতরণকালে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়ার মুক্তির কথা, সহায়ক সরকারের কথা, মিথ্যা মামলা ও মামলার নীল নকশার কথা বলে বিএনপি নির্বাচন বর্জন করার অজুহাত খুঁজছে।

হাসানুল হক ইনু বলেন, দুর্নীতির দায়ে অভিযুক্ত আদালতই খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ করবে, এ ব্যাপারে সরকারের কিছু করার নেই।

এ সময় কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) নুরে আলম সিদ্দিকী, জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলিম স্বপনসহ জাসদ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে তিনি মিরপুর উপজেলা অডিটোরিয়ামে ছাত্র-ছাত্রীদের সঙ্গে মতবিনিময় এবং বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী গ্রন্থ বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নাঙ্গলকোট রাইটার্স এসোসিয়েশনের পরামর্শ সভা অনুষ্ঠিত

Share স্টাফ রিপোর্টার: কুমিল্লার নাঙ্গলকোট রাইটার্স এসোসিয়েশনের রেজি:, বিজয় দিবস উদযাপন, বাৎসরিক প্রোগ্রাম ও আগামি ২০ নভেম্বর এসোসিয়েশনের ১০ বর্ষে পদার্পন উপলক্ষে পরামর্শ সভা ২ নভেম্বর শুক্রবার বিকাল ৪টায় পৌরসভার রওশন রফিক একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিত হয়। ...

দ‌ক্ষিণবঙ্গের ঐতিহ্য চুইঝাল!

Share মৃত্যুঞ্জয় রায়, খুলনা: খুলনা বিভাগে চুইঝাল এত জনপ্রিয় যে একে খুলনার কৃষিপণ্য হিসেবে ব্র্যান্ডিং করাই যায়। খুলনার ডুমুরিয়া উপজেলার চুকনগর বাজারে আব্বাসের হোটেল চুইঝাল দিয়ে রান্না করা খাসির মাংসের জন্য বিখ্যাত হয়ে উঠেছে। চুইঝাল-মাংস খুলনার ...