আজ : বুধবার, ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, ২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং, ১৫ই মুহাররম, ১৪৪০ হিজরী, সকাল ১১:৩৬,

উদ্বোধনী ম্যাচে শ্রীলঙ্কার কাছে হারলো ভারত

ত্রিদেশীয় টি-২০ সিরিজের উদ্বোধনী ম্যাচে শ্রীলঙ্কার কাছে হার মানলো ধোনি-কোহলিবিহীন ভারত। ১৭৫ রানের লক্ষ্যটা পাঁচ উইকেট ও ৯ বল হাতে রেখে টপকে গেছে স্বাগতিক শিবির।

দাসুন শানাকা ১৫ ও থিসারা পেরেরা ১০ বলে ২২ রানে অপরাজিত থেকে জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন। কুশল পেরেরা ৬৬ রানের মূল্যবান ইনিংস উপহার দেন। ওপেনার দানুশকা গুনাথিলাকা ১৯, কুশল মেন্ডিস ১১, অধিনায়ক দিনেশ চান্দিমাল ১৪, উপুল থারাঙ্গা ১৭ রান করেন।

দু’টি করে উইকেট নেন স্পিনার ওয়াশিংটন সুন্দর ও যুজভেন্দ্র চাহাল। অন্যটি পেসার জয়দেব উনাদকাতের।

এর আগে শিখর ধাওয়ানের ব্যাটে ভর করে লড়াকু স্কোর গড়ে সফরকারীরা। ক্যারিয়ার সেরা ইনিংস খেলে ১০ রানের জন্য সেঞ্চুরি বঞ্চিত হন ধাওয়ান। তার ৪৯ বলে ৯০ রানের ঝড়ো ব্যাটিংয়ে ছিল ৬টি করে চার-ছক্কার মার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নতুন পরিচয়ে বাংলাদেশ!

Share উৎক্ষেপণে প্রস্তুত বঙ্গবন্ধু স্যাটেলাইট, চলছে ক্ষণগণনা দেশের প্রথম কৃত্রিম উপগ্রহ স্বপ্নের বঙ্গবন্ধু স্যাটেলাইট বৃহস্পতিবার বাংলাদেশ স্থানীয় সময় মধ্যরাতে কক্ষপথের উদ্দেশে উড়তে পারে। ইতোমধ্যে তার সব প্রস্তুতি শেষ হয়েছে। যুক্তরাষ্ট্রের কেনেডি স্পেস সেন্টারের তথ্য অনুযায়ী, ...

‘যে পুরুষই আমাকে লাঞ্ছিত করেছে, সেই আমার সঙ্গে প্রতারণা করেছে -তসলিমা নাসরিন

Share এ বছর সাহিত্যে নোবেল পুরস্কার দেওয়া বন্ধ রাখা হয়েছে। এর আগেও বন্ধ রাখা হয়েছিল নোবেল। কিন্তু যৌন কেলেংকারীর জন্য এই প্রথম। সুইডিশ অ্যাকাডেমির সদস্যরা প্রতি বছর সাহিত্যে নোবেল দেওয়ার জন্য সাহিত্যিক নির্বাচন করেন। কিন্তু ...