আজ : শনিবার, ১লা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ১৫ই ডিসেম্বর, ২০১৮ ইং, ৭ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী, দুপুর ১:৫২,

নাঙ্গলকোটে রেল লাইন অবরোধ; ঢাকা-চট্টগ্রাম রেল যোগাযোগ বন্ধ

  • নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগ সভাপতিকে কুপিয়ে হত্যার চেষ্টার প্রতিবাদ!

নাঙ্গলকোট প্রতিনিধি- 
নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগ সভাপতি আবদুর রাজ্জাক সুমনকে একদল মুখোশধারী অন্ত্রধারী সন্ত্রাসী অর্তকিত ভাবে দুপুরের খাবাররত আবস্থায় কুপিয়ে মারাত্বক জখম করেছে। রবিবার দুপুর ২টায় নাঙ্গলকোট বাজারের দ্বীন মোহাম্মদের রেস্তরায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, সুমন তার সঙ্গীয় ৩/৪জন ছাত্রলীগ কর্মী নিয়ে নাঙ্গলকোট পৌর বাজারের  দ্বীন মোহাম্মদের হোটেলে দুপুরের খাবার সময় পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা এক দল মুখোশধারী সন্ত্রাসী হোটেলে ঢুকে ধারালো অন্ত্র দিয়ে সুমনকে কুপিয়ে মারাত্বক ভাবে জখম করে। আহত অবস্থায় তাকে প্রথমে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লায় প্রেরণ করে।
অবস্থা বেগতিক দেখে তাকে ঢাকা মেডিকেলে স্থানান্তর করা হয়েছে। এঘটনায় চরম উত্তেজনা বিরাজ করছে। অতংকে পৌর বাজার ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে নিরাপদ স্থানে অবস্থান নিয়েছে।

এ দিকে এসংবাদ দ্রুত ছড়িয়ে পড়লে শতশত ছাত্র জনতা বিক্ষোভে ফেটে পড়ে এক পর্যায়ে পরিস্থিতি নিয়ন্ত্রনের বাইরে চলে যায়। জনতা ব্যাপক ভাংচুর চালায় নাঙ্গলকোট রেলষ্টেশনে দাড়িয়ে থাকা একটি ট্রেনে আগুন ধরানোর চেস্টা পুলিশ ব্যার্থ করে দেয়।বিক্ষুব্দ জনতা ঢাকা চট্টগ্রাম রেল যোগাযোগ বন্ধ করে রাখে ।পুরো উপজেলায় থমথমে অবস্থা বিরাজ করছে।

নাঙ্গলকোট থানা ওসি তদন্ত আশ্রাফুল ইসলাম বলেন, ঘটনা শুনে পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখার জন্য পুলিশ মোতায়েন করা হয়েছে। কুমিল্লা থেকে অতিরিক্ত পুলিশ এসে পৌছেছে।পরবর্তীতে অভিযোগ সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

One comment

  1. kara korec……er sasti hoya dorkar?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অজগর দিয়ে শরীর ম্যাসাজ!

Share চেহারা সুন্দর রাখতে আমরা কত কিছুই না করি! ত্বককে আরাম দিতে মাসে এক বার হলেও স্পা, নানা রকম উপাদেয় দিয়ে স্বাস্থ্যকর ম্যাসাজ করে থাকি। কখনো কি শুনেছেন, একটা অাস্ত অজগর দিয়ে শরীর ম্যাসাজ করার কথা? ঠিক ...

অনাথ, অসহায়ের শাসনকর্তা হতে চাই: ইমরান

Share ভোটগণনায় ইমরানের ক্ষমতায় আসা প্রায় নিশ্চিত। শেষ পর্যন্ত ১৩৭-এর ম্যাজিক ফিগার ছুঁতে না পারলেও বিলাবল জারদারির পিপিপি-র সঙ্গে জোটের রাস্তাও প্রায় পাকা। ফলে পাক প্রধানমন্ত্রীর চেয়ারে বসা এখন শুধুই সময়ের অপেক্ষা বলেই মনে করছেন ...