আজ : বুধবার, ৬ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, ২০শে মার্চ, ২০১৯ ইং, ১১ই রজব, ১৪৪০ হিজরী, রাত ১:৫৪,

ছাত্রলীগ সভাপতির উপর হামলার প্রতিবাদে উত্তাল নাঙ্গলকোট; রেল লাইন অবরোধ!

নাঙ্গলকোট প্রতিনিধি:

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুর রেজ্জাক সুমনের উপর অতর্কিত হামলা চালিয়ে গুরুতর জখম করেছে সন্ত্রাসীরা। রবিবার দুপুরে নাঙ্গলকোট পৌরসদরে এ হামলার ঘটনা ঘটে।

এ ঘটনার প্রতিবাদে উত্তাল হয়ে উঠেছে নাঙ্গলকোটের সর্বত্র।উপজেলার বিভিন্ন স্থানে রাস্তায় নেমে বিক্ষোভ মিছিলের মাধ্যমে হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে আবদুর রেজ্জাক সুমনের অনুসারীরা।

এদিকে ঢাকা-চট্টগ্রাম ও সিলেট-চট্টগ্রাম রেলরুটের নাঙ্গলকোট রেল ষ্টেশন এলাকায় অংগ্নিসংযোগ করে রেললাইন অবরোধ করে সাগরিকা একপ্রেস ট্রেনকে আটকে রেখেছে সুমন অনুসারীর একাংশ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কোরবানিকৃত পশুর চামড়ার উপযুক্ত মূল্য নির্ধারণ হোক

Share মোহাম্মদ আলাউদ্দিন: দেশের চামড়া শিল্পের জন্য প্রয়োজনীয় কাঁচা চামড়ার অর্ধেকের বেশি শুধু কোরবানির পশুর চামড়া থেকে সংগৃহীত হয়। আর ব্যবসায়ীরা এ সময়ে কম দামে সম্ভব চামড়া কেনার চেষ্টা করেন। এবারও কোরবানির ঈদকে সামনে রেখে ...

নারীর অধিকার; সমধিকারের নামে অগ্রাধিকার নয়! -মোহাম্মদ আলাউদ্দিন

Share – মোহাম্মদ আলাউদ্দিন সম্প্রতি কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলা সদরের একটি স্কুলে বার্ষিক ক্রিড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে আমণন্ত্রিত অতিথি হিসেবে যোগদান করি। ঐ অনুষ্ঠানে স্কুলের নবম শ্রেণির ছেলেমেয়ে তথা নারী-পুরুষ সমধিকারের জন্য গণসচেতনতামূলক একটি অভিনয় ...