আজ : মঙ্গলবার, ৪ঠা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ১৮ই ডিসেম্বর, ২০১৮ ইং, ১০ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী, রাত ১০:২১,

ঢাকাস্থ নাঙ্গলকোট উপজেলা সমিতির বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠান

আজ ঢাকাস্থ নাঙ্গলকোট উপজেলা সমিতির বার্ষিক বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠান পালিত হয়েছে। আজ সকাল ৮ টায় রাজধানীর সেগুনবাগিচা অবস্থিত দূর্নীতি দমন কমিশন (দুদক) এর কার্যালয়ের পাশ্ববর্তী সড়ক হতে বনভোজনের যাত্রা শুরু হয়। এবং মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার মেঘনা ফুড ভিলেজ পার্কে এই দিনব্যাপী বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠান উদযাপিত হয়।

এসময় সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী আ.হ.ম মোস্তফা কামাল (লোটাস কামাল), নাঙ্গলকোট উপজেলা চেয়ারম্যান সামছুদ্দিন কালু, পৌরসভা মেয়র মোহাম্মদ আব্দুল মালেক, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউসুফ ভূঁইয়া, শোয়েব খন্দকার শোয়েব, খালেদা জিয়ার প্রেস উইং সদস্য সামছুদ্দিন দিদার, সামছুদ্দিন স্বপন, শিল্পপতি সালেহ উদ্দীন, সোনালী দেশ ডটকম’র উপদেষ্টা খন্দকার আলমগীর হোসেন, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমন, সেক্রেটারি ওমর ফারুক মামুনসহ ঢাকাস্থ নাঙ্গলকোটের বিভিন্ন শ্রেণি পেশার মানুষজন।

এসময় বনভোজন, সাংস্কৃতিক অনুষ্ঠান, মহিলাদের বালিশ খেলা, শিশুদের মাঝে অত্র সংগঠনের বিভিন্ন উপহার প্রদান, লটারি ও পুরস্কার’সহ নানান জাঁকজমক আয়োজনের মাধ্যমে অনুষ্ঠানেরর সমাপ্তি ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অজগর দিয়ে শরীর ম্যাসাজ!

Share চেহারা সুন্দর রাখতে আমরা কত কিছুই না করি! ত্বককে আরাম দিতে মাসে এক বার হলেও স্পা, নানা রকম উপাদেয় দিয়ে স্বাস্থ্যকর ম্যাসাজ করে থাকি। কখনো কি শুনেছেন, একটা অাস্ত অজগর দিয়ে শরীর ম্যাসাজ করার কথা? ঠিক ...

অনাথ, অসহায়ের শাসনকর্তা হতে চাই: ইমরান

Share ভোটগণনায় ইমরানের ক্ষমতায় আসা প্রায় নিশ্চিত। শেষ পর্যন্ত ১৩৭-এর ম্যাজিক ফিগার ছুঁতে না পারলেও বিলাবল জারদারির পিপিপি-র সঙ্গে জোটের রাস্তাও প্রায় পাকা। ফলে পাক প্রধানমন্ত্রীর চেয়ারে বসা এখন শুধুই সময়ের অপেক্ষা বলেই মনে করছেন ...