আজ : বৃহস্পতিবার, ৪ঠা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, ১৯শে জুলাই, ২০১৮ ইং, ৫ই জিলক্বদ, ১৪৩৯ হিজরী, দুপুর ১:৪৯,

পাকিস্তান লিগে ছন্দে মোস্তাফিজ

• টানা তৃতীয় ম্যাচ হারল মোস্তাফিজের লাহোর
• ২২ রানে ১ উইকেট নিয়েছেন মোস্তাফিজ
• প্রথম বলেই ফিরিয়েছিলেন বাবর আজমকে
• মেডেন দিয়ে শুরু করেছিলেন নিজের স্পেল

লাহোর কালান্দারসের হয়ে খুব খারাপ করছেন না মোস্তাফিজুর রহমান। পাকিস্তান সুপার লিগে (পিএসএল) করাচি কিংসের বিপক্ষে বল হাতে মাত্র ২২ রানের খরচে ১ উইকেট নিয়েছেন। কিন্তু তাঁর মন্দ ভাগ্য, লাহোর ম্যাচটা হেরে গেছে। এ নিয়ে টানা তিন ম্যাচে হারের মুখ দেখল মোস্তাফিজের দল লাহোর।

প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৫৯ রান তুলেছিল করাচি। মোস্তাফিজ (১/২২) ছাড়াও মোটামুটি ভালো করেছিলেন সুনীল নারাইন (২/১৮) ও ইয়াসির শাহ (২/২৫)।

জবাবে শহীদ আফ্রিদি ও উসমান খানে বোলিংয়ে ১৮.৩ ওভারে ১৩২ রানে গুটিয়ে যায় লাহোর। আফ্রিদি ১৯ রানে তুলে নেন ৩ উইকেট। উসমান ৩ উইকেট পেয়েছেন ২৬ রানে।

নিজের প্রথম বলেই বাবর আজমকে ফিরিয়েছিলেন মোস্তাফিজ। মেডেন দিয়ে শুরু করেছিলেন নিজের স্পেল। ব্যাটসম্যানদের ব্যর্থতায় জয়ের উল্লাসটিই কেবল করতে পারলেন না বাংলাদেশের এই তারকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এসএসসিতে পাসের হার ৭৭.৭৭%

Share চলতি বছরের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। এতে ১০ শিক্ষা বোর্ডে গড়ে পাসের হার ৭৭ দশমিক ৭৭ শতাংশ। আর জিপিএ-৫ পেয়েছে ১ লাখ ১০ হাজার ৬২৯ জন। রবিবার ...

লোটাস কামালের দুর্গে বিএনপির দুই ভূঁইয়ার দ্বন্দ্ব!

Share নাঙ্গলকোট উপজেলার একটি পৌরসভা ও ১৬টি ইউনিয়ন, নবগঠিত লালমাই উপজেলার ৯টি ইউনিয়ন ও কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ছয়টি ইউনিয়ন নিয়ে কুমিল্লা-১০ আসন। আয়তন ও জনসংখ্যার দিক থেকে দেশের অন্যতম বড় আসন এটি। আসনের প্রতিটি ...