আজ : মঙ্গলবার, ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, ২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং, ১৩ই মুহাররম, ১৪৪০ হিজরী, রাত ১২:১৩,

বলিউডের খ্যাতিমান অভিনেত্রী শ্রীদেবী আর নেই

বিনোদন ডেস্ক::

বলিউডের খ্যাতিমান অভিনেত্রী শ্রীদেবী আর নেই। শনিবার রাত সাড়ে ১১টার দিকে দুবাইয়ে মারা যান তিনি। তাঁর বয়স হয়েছিল ৫৪ বছর। শ্রীদেবীর মৃত্যুতে বলিউডে শোকের ছায়া নেমে এসেছে।

শ্রীদেবীর মৃত্যুর সংবাদ গণমাধ্যমকে জানিয়েছেন তাঁর স্বামীর ছোট ভাই সঞ্জয় কাপুর।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, একটি পারিবারিক অনুষ্ঠানে অংশ নিতে দুবাই আসেন শ্রীদেবী। তাঁর সঙ্গে ছিলেন স্বামী ও ছোট মেয়ে। সেখানে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন শ্রীদেবী।

শিশুশিল্পী হিসেবে বলিউডে অভিষেক হয় শ্রীদেবীর। চিত্তাকর্ষক চোখ, রুপালি পর্দায় উপস্থিতি আর অভিনয় দক্ষতা তাঁকে তুমুল জনপ্রিয়তা এনে দেয়। তিনি হিন্দি ছবির পাশাপাশি তামিল, তেলেগু ও মালায়ালম ছবিতে সমানতালে কাজ করেছেন। ২০১৩ সালে ভারত সরকার তাঁকে পদ্মশ্রী সম্মানে ভূষিত করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

৭ লাখ পেরিয়ে আসিফের ‘ফুঁ’

Share বিনোদন রিপোর্টার, সোনালী দেশ.কম: গানের জগতে ভিন্ন গলার অধিকারী তিনি। তার গলায় জাদু আছে এমনটাই মনে করেন তার ভক্তবৃন্দ। আর তাই ভক্ত-শ্রোতাদের নতুন নতুন চমক দিতেই অভ্যস্ত তিনি। নতুন বছরের প্রথম দিনেই ‘প্রথম দেখা’ ...

বাপ্পার সুরে হৈমন্তীর ‘দেয়াল কাহিনী’

Share সোনালী দেশ.কম বিনোদন: কৈশোরেই প্রথম গানের অ্যালবাম ‘ডাকপিয়ন’ প্রকাশিত হয় তার। সেই থেকে গানের সাথেই পথ চলছেন হৈমন্তী। এখন পর্যন্ত ছয়টি একক অ্যালবাম প্রকাশিত হয়েছে তার। অ্যালবামের পাশাপাশি পাশপাশি দেশের জনপ্রিয় বেশ কয়েকজন শিল্পীর ...