আজ : শুক্রবার, ৪ঠা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, ১৯শে অক্টোবর, ২০১৮ ইং, ৯ই সফর, ১৪৪০ হিজরী, রাত ৮:০৮,

মাকে বেঁধে মেয়েকে ধর্ষণের অভিযোগ: পুলিশ দাবী ধর্ষণ’র ঘটনা ঘটেনি

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় মাকে বেঁধে রেখে যুবতী মেয়েকে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। মূমুর্ষ অবস্থায় ধর্ষনের শিকার যুবতী (২৩) কে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার (২৪ ফেব্রুয়ারী) ভোর রাতে উপজেলার গাজীপুর ইউনিয়নের মানিক ভান্ডার গ্রামে এ ঘটনাটি ঘটে। তবে পুলিশ দাবী করছে এখানে কোন ধর্ষনের ঘটনা ঘটেনি।

ধর্ষনের শিকার যুবতীর পরিবার সূত্রে জানা যায়, বেশ কিছু দিন যাবত মানিক ভান্ডার গ্রামের দিদার হোসেনের যুবতী কন্যাকে বিভিন্ন ভাবে উত্যক্ত করে আসছিল একই গ্রামের মিজান মিয়া ও ফজুল হক নামে দুই লম্পট। এছাড়াও বেশ কয়েকবার তাকে কু-প্রস্তাব দেয়া হয় বলেও জানায় যুবতীর পরিবার। এরই জের ধরে শনিবার ভোর রাতে দিদার হোসেন বাড়িতে না থাকার সুবাধে তার বাড়িতে লম্পট মিজান ও ফজুল হকসহ বেশ কয়েকজন জোরপুর্বক ওই যুবতীর ঘরে প্রবেশ করে। এ সময় তারা ওই মেয়েকে হাত পা বেধে ধর্ষণের চেষ্ঠা চালালে তার শোর-চিৎকার শোনে মা রোকেয়া খাতুন এগিয়ে আসলে লম্পটরা তাকে মাকে বেধরক মারপিট করে এবং হাত পা বেধে রুমে আটক করে রাখে। এসময ওই লম্পটরা মাকে বেধে রেখেই ওই যুবতীকে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়।

বিষয়টি জানতে পেরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসে। বর্তমানে হাসপাতালে তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় ওই এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। তবে পুলিশ দাবী করছে ওই এলাকায় কোন ধর্ষনের ঘটনা ঘটেনি। তাদের মধ্যে পারিবারিক ও জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এর জের ধরে তাদের উপর প্রতিপক্ষের লোকজন হামলা চালিয়েছে। হামলায় মা-মেয়ে দুজনই আহত হয়েছে। এদিকে পুলিশ ও পরিবারের লোকজনের পাল্টাপাল্টি বক্তব্য নিয়ে দেখা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়া।
এ ব্যাপারে সদর হাসপাতালের জরুরী বিভাগে কমর্রত ডাক্তার দেবাশিষ দাস জানান, তার পরিবারের দাবী ওই যুবতীকে ধর্ষন করা হয়েছে। আমরা মেডিক্যাল টিম গঠন করে তার পরিক্ষা-নিরিক্ষা করবো।

এ ব্যাপারে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) কে এম আজমিরুজ্জামান জানান, তারা একে অপরের আত্মীয়। তাদের মধ্যে জমিজমা নিয়ে বিরোধ আছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ইউপি চেয়ারম্যানসহ স্থানীয়দের সাথে কথা বলে ধর্ষনের কোন সত্যতা পাওয়া যায়নি। তবে তাদেরকে মারপিঠ করা হয়েছে। আমরা সেই অনুযায়ী ব্যবস্থা নেব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কুমিল্লাকে দ্রুততম সময়ে বিভাগ করার জোর দাবি

Share রিকু আমির : নামকরণ যা-ই হোক, কুমিল্লাকে দ্রুততম সময়ে বিভাগ করার জোর দাবি উঠেছে বৃহত্তর কুমিল্লা (কুমিল্লা-ব্রাহ্মণবাড়িয়া-চাঁদপুর) সাংবাদিক ফোরাম আয়োজিত একটি সম্মাননা প্রদান অনুষ্ঠান থেকে। গত রোববার বিকালে জাতীয় প্রেসক্লাবে বৃহত্তর কুমিল্লা অঞ্চলের প্রয়াত ...

খুলনায় নির্ভার আ.লীগ, শঙ্কায় বিএনপি!

Share খুলনা সিটি নির্বাচন কাল ২৩৪ কেন্দ্র ঝুঁকিপূর্ণ ভোট ডাকাতি ও নাশকতার পাল্টাপাল্টি অভিযোগ বিএনপির দেড় শ নেতা কর্মী গ্রেপ্তার বলে দাবি নগরীতে নেমেছে ১৬ প্লাটুন বিজিবি প্রচারণা শেষ। রাত পোহালেই ভোট। খুলনা সিটি নির্বাচনে ...