আজ : মঙ্গলবার, ২রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, ১৭ই জুলাই, ২০১৮ ইং, ২রা জিলক্বদ, ১৪৩৯ হিজরী, রাত ১২:২৯,

লাকসামে ভাষা শহীদদের স্মরণে শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন

বিহঙ্গ সাহিত্য পরিষদের উদ্যোগে ভাষা শহীদদের স্মরণে পুস্পস্তবক অর্পন

লাকসাম প্রতিনিধি: আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে লাকসাম কেন্দ্রীয় শহীদ মিনারে বিহঙ্গ সাহিত্য পরিষদের উদ্যোগে ভাষা শহীদদের স্মরণে পুস্পস্তবক অর্পন করেন পরিষদের সভাপতি সাংবাদিক শহীদুল ইসলাম শাহীন, সাধারণ সম্পাদক নাদিয়া নুর জাহান ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক নাজমুন্নাহার নুপুর, সদস্য মোঃ বাহার সহ অন্যান্য নেতৃবৃন্দ। দীর্ঘ সময় উক্ত বিহঙ্গ সাহিত্য পরিষদ সাহিত্য চর্চা, গুনিজনকে নিয়ে গবেষনা সহ বিভিন্ন সামাজিক কল্যানমূলক কাজ করে যাচ্ছেন। এছাড়া বিভিন্ন জাতীয় দিবসগুলো যথাযথভাবে পালন সহ সাংস্কৃতিক চর্চা বিনোদনমূলক কাজে বিহঙ্গ সাহিত্য পরিষদে অংশগ্রহন রয়েছে।

পিপিজি গ্রুপের ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলী

২১ শে ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে পিপিজি গ্রুপ লাকসাম উপজেলা শাখার উদ্যোগে লাকসাম কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের স্মরণে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলী জানিয়েছেন। এ সময় উপস্থিত ছিলেন পিপিজির শান্তিন দুত মোঃ মোবারক হোসেন ভূঁইয়া, নাদিয়া নুরজাহান ভূঁইয়া, সদস্য নাজমুন্নাহার নুপুর, সাংবাদিক শহীদুল ইসলাম শাহীন প্রমুখ। সকল সহিংসতার বিরুদ্ধে দীর্ঘ সময় থেকে পিপিজি গ্রুপটি কাজ করে যাচ্ছে। তাদের লক্ষ্য হচ্ছে সামাজিক, সম্প্রীতি ও শান্তীর সবস্থান। তাই ধর্ম বর্ন নির্বিশেষে সকলের মাঝে সম্প্রীতির বন্ধন সৃষ্টি হয় তাহলে আমরা সারা বিশ্বে সমৃদ্ধ উন্নত দেশ হিসেবে বাংলাদেশকে পরিচয় দিতে পারবো বলে প্রত্যাশা করছি।

সুজনের পুষ্পস্তবক

২১ শে ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে সু-শাসনের জন্য নাগরিক সুজন লাকসাম শাখার উদ্যোগে লাকসাম উপজেলা পরিষদ সংগলœ কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পন করেছেন। এ সময় উপস্থিত ছিলেন লাকসাম উপজেলা শাখার নেতৃবৃন্দ এবং সুশীল সমাজের লোকজন, শিক্ষকমন্ডলী, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

x

Check Also

এসএসসিতে পাসের হার ৭৭.৭৭%

Share চলতি বছরের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। এতে ১০ শিক্ষা বোর্ডে গড়ে পাসের হার ৭৭ দশমিক ৭৭ শতাংশ। আর জিপিএ-৫ পেয়েছে ১ লাখ ১০ হাজার ৬২৯ জন। রবিবার ...

লোটাস কামালের দুর্গে বিএনপির দুই ভূঁইয়ার দ্বন্দ্ব!

Share নাঙ্গলকোট উপজেলার একটি পৌরসভা ও ১৬টি ইউনিয়ন, নবগঠিত লালমাই উপজেলার ৯টি ইউনিয়ন ও কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ছয়টি ইউনিয়ন নিয়ে কুমিল্লা-১০ আসন। আয়তন ও জনসংখ্যার দিক থেকে দেশের অন্যতম বড় আসন এটি। আসনের প্রতিটি ...