আজ : বুধবার, ৮ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, ২০শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং, ১৪ই জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী, রাত ১০:২৬,

লাকসামে ভাষা শহীদদের স্মরণে শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন

বিহঙ্গ সাহিত্য পরিষদের উদ্যোগে ভাষা শহীদদের স্মরণে পুস্পস্তবক অর্পন

লাকসাম প্রতিনিধি: আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে লাকসাম কেন্দ্রীয় শহীদ মিনারে বিহঙ্গ সাহিত্য পরিষদের উদ্যোগে ভাষা শহীদদের স্মরণে পুস্পস্তবক অর্পন করেন পরিষদের সভাপতি সাংবাদিক শহীদুল ইসলাম শাহীন, সাধারণ সম্পাদক নাদিয়া নুর জাহান ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক নাজমুন্নাহার নুপুর, সদস্য মোঃ বাহার সহ অন্যান্য নেতৃবৃন্দ। দীর্ঘ সময় উক্ত বিহঙ্গ সাহিত্য পরিষদ সাহিত্য চর্চা, গুনিজনকে নিয়ে গবেষনা সহ বিভিন্ন সামাজিক কল্যানমূলক কাজ করে যাচ্ছেন। এছাড়া বিভিন্ন জাতীয় দিবসগুলো যথাযথভাবে পালন সহ সাংস্কৃতিক চর্চা বিনোদনমূলক কাজে বিহঙ্গ সাহিত্য পরিষদে অংশগ্রহন রয়েছে।

পিপিজি গ্রুপের ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলী

২১ শে ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে পিপিজি গ্রুপ লাকসাম উপজেলা শাখার উদ্যোগে লাকসাম কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের স্মরণে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলী জানিয়েছেন। এ সময় উপস্থিত ছিলেন পিপিজির শান্তিন দুত মোঃ মোবারক হোসেন ভূঁইয়া, নাদিয়া নুরজাহান ভূঁইয়া, সদস্য নাজমুন্নাহার নুপুর, সাংবাদিক শহীদুল ইসলাম শাহীন প্রমুখ। সকল সহিংসতার বিরুদ্ধে দীর্ঘ সময় থেকে পিপিজি গ্রুপটি কাজ করে যাচ্ছে। তাদের লক্ষ্য হচ্ছে সামাজিক, সম্প্রীতি ও শান্তীর সবস্থান। তাই ধর্ম বর্ন নির্বিশেষে সকলের মাঝে সম্প্রীতির বন্ধন সৃষ্টি হয় তাহলে আমরা সারা বিশ্বে সমৃদ্ধ উন্নত দেশ হিসেবে বাংলাদেশকে পরিচয় দিতে পারবো বলে প্রত্যাশা করছি।

সুজনের পুষ্পস্তবক

২১ শে ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে সু-শাসনের জন্য নাগরিক সুজন লাকসাম শাখার উদ্যোগে লাকসাম উপজেলা পরিষদ সংগলœ কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পন করেছেন। এ সময় উপস্থিত ছিলেন লাকসাম উপজেলা শাখার নেতৃবৃন্দ এবং সুশীল সমাজের লোকজন, শিক্ষকমন্ডলী, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

x

Check Also

নারীর অধিকার; সমধিকারের নামে অগ্রাধিকার নয়! -মোহাম্মদ আলাউদ্দিন

Share – মোহাম্মদ আলাউদ্দিন সম্প্রতি কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলা সদরের একটি স্কুলে বার্ষিক ক্রিড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে আমণন্ত্রিত অতিথি হিসেবে যোগদান করি। ঐ অনুষ্ঠানে স্কুলের নবম শ্রেণির ছেলেমেয়ে তথা নারী-পুরুষ সমধিকারের জন্য গণসচেতনতামূলক একটি অভিনয় ...

অজগর দিয়ে শরীর ম্যাসাজ!

Share চেহারা সুন্দর রাখতে আমরা কত কিছুই না করি! ত্বককে আরাম দিতে মাসে এক বার হলেও স্পা, নানা রকম উপাদেয় দিয়ে স্বাস্থ্যকর ম্যাসাজ করে থাকি। কখনো কি শুনেছেন, একটা অাস্ত অজগর দিয়ে শরীর ম্যাসাজ করার কথা? ঠিক ...