আজ : বুধবার, ৩রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, ১৮ই জুলাই, ২০১৮ ইং, ৩রা জিলক্বদ, ১৪৩৯ হিজরী, রাত ৪:৫১,

ঝিনাইদহ-চুয়াডাঙ্গা মহাসড়কে যত্রতত্র কাঠ ফেলে রাখায় বাড়ছে সড়ক দূর্ঘটনা

সুমন মালাকার, ঝিনাইদহ প্রতিনিধিঃ
ঝিনাইদহ- চুয়াডাঙ্গা মহাসড়কের দু,পাশে এক শ্রেনীর অসাধু কাঠ ব্যাবসায়ীরা আইনের তোক্কা না করে দিঘর্দিন ধরে মহাসড়কের পাশে যত্রতত্র কাঠ রাখছে।

অথচ এই সড়কটি,অতি গুরুুত্বপুর্ন এবং ব্যস্ততম সড়ক। কাঠ রাখার কারনে দুরপাল্লার পরিবহনের চলাচলে বাধা সৃষ্টি হচ্ছে। জন সচেতনার অভাবে প্রতিদিন ঘটছে দুর্ঘটনা। পথোচারিরা অতিষ্ট হয়ে পড়ছে। সাধুহাটি গ্রামের এক বাসিন্দা শরিফুল ইসলাম জানান আমরা চেয়ারম্যানকে বলেছি যাতে রাস্তার পাশ থেকে কাঠ সরাতে কিন্তু আজানা কারনে আজ পর্যন্ত কোন কাজ হয়নি।

এদিকে যত্রতত্র কাঠ রাখায়, ঘটছে দুর্ঘটনা। খালি হচ্ছে মায়ের কোল, পঙ্গুত্বর জীবন নিয়ে অনেকের পথ চলতে হচ্ছে। অথচ কর্তৃপক্ষের কোন নজর দারী দেই। এতে করে সাধারন মানুষের মনে মিশ্রপ্রতিক্রীয়া দেখাদিতে শুরু করেছে।

সরে জমিনে উপস্থিত হয়ে দেখা গেছে বৈডাঙ্গা, সাধুহাটি ১২মাইল, সাধুহাটি তেল পাম্প, সাধুহাটি মোড়, ১২মাইল ব্রীজ এলাকায় রাস্তার সাথে কাঠ রেখে সমস্যা সৃষ্টি করছে এসব হেবী ওয়েটের টাকা ওলা কাঠ ব্যবসায়ীরা।

এদিকে সাধুহাটি ইউনিয়নের চেয়ারম্যান কাজী নাজীর উদ্দীন এর কাছে জানতে চাইলে তিনি এ প্রতিবেদককে বলেন ,আমি নিজেও বিষয়টি দেখেছি রাস্তার পাশে কাঠ রাখা হচ্ছে। তাছাড়া এলাকা বাসি আমাকে বলেছে। তাদের অভিযোগের কারনে আমি কাঠ ব্যবসায়ীদের বলেছি কিন্তু তারা কোন খুঠোর জোরে কাঠ রাখছে এমন ব্যবস্ততম মহাসড়কে ,আমার মাথাই আসছে না।

আমি জেলা প্রশাসক মহাদয়কে বিষয়টি আমলে নিয়ে এই পরিবেশ নষ্ট কারী কাঠ ব্যবসায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করার অনুরোধ করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আগের থেকেও আরও বড় কুমিল্লা-১০ নির্বাচনী আসন!

Share তানিয়া আক্তার, সোনালী দেশ: দেশের সংসদীয় আসনের সীমানা পুনর্বিন্যাস চূড়ান্তকরণের ফলে কুমিল্লার ১১টি সংসদীয় আসনের মধ্যে দুটি সংসদীয় আসনের সীমানা পরিবর্তন করেছে ইসি। চূড়ান্ত সীমানায় কুমিল্লা সিটি কর্পোরেশনের দক্ষিণের ৯টি ওয়ার্ড যুক্ত হয়েছে কুমিল্লা-৬ ...

তারেক রহমানের নাম নেই ভোটার তালিকায়!

Share বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ছবিসহ ভোটার তালিকায় নাম নেই। এছাড়া বাংলাদেশের নাগরিক হিসেবে জাতীয় পরিচয়পত্র (এনআইডি) কার্ডও নেই তার।এসম্পর্কে নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ সাংবাদিকদের বলেন, ২০০৭-২০০৮ সালে বাংলাদেশে প্রথমবারের মতো ছবিসহ ভোটার ...