আজ : রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০১৯ ইং, ১৩ই রমযান, ১৪৪০ হিজরী, বিকাল ৫:১৫,

বুড়িচংয়ে ১২ জুয়ারি জেল হাজতে

আক্কাস আল মাহমুদ হৃদয় ॥
বুড়িচং সদর জগতপুর এলাকা থেকে রবিবার গভীর রাত ২টায় জুয়া খেলার সময় গোপন সংবাদের ভিত্তিতে ১২ জুয়ারীকে টাকা সহ আটক করে বুড়িচং থানা পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়, কুমিল্লার বুড়িচং সদর ইউনিয়ন জগতপুর গ্রামে বুড়িচং থানার এসআই মো: ইয়াছিন মিয়া সঙ্গীয় এএসআই নজরুল ইসলাম, এএসআই মো: সজিব হোসেন ও সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে মো: কুদ্দুছ মিয়ার বাড়িতে রবিবার রাত ২টায় (১৯-০২-২০১৮) ইং তারিখে অভিযান পরিচালনা করে খেলার ব্যবহৃত ৫৮০ টাকা সহ ১২ জুয়ারীকে আটক করে রবিবার বিকেলে জেল হাজতে প্রেরণ করা হয়। আটককৃতরা হলেন, জগতপুর গ্রামের তারু মিয়া ছেলে আবু কাউছার (৩৬), মৃত নুরুল ইসলামের ছেলে লিটন মিয়া(২৫), বাদশা মিয়ার ছেলে মাসুদ আলম (২২), মৃত আবদুল আসাদ মিয়ার ছেলে কবির হোসেন (৩৭), বাচ্চু মিয়ার ছেলে জুয়েল মিয়া (২৮), মৃত আবুল হাসেমের ছেলে অলি আহাম্মদ (৪৫), আবদুল বারেকের ছেলে মো: মাসুম মিয়া (৪০), আবুল হাসেমের ছেলে মো: স্বপন মিয়া (২৮), মো: লিটন মিয়ার ছেলে মো: শান্ত (২০), সাদকপুরের আবু তাহেরের ছেলে স্বপন মিয়া (২৫), আবুল কাসেমের ছেলে মো: কুদ্দুস মিয়া (৪৫), একই উপজেলা পশ্চিম সিংহ মৃত আলী আজমের ছেলে জাকির হোসেন (৪৫), কে ১৮৬৭ সনের বঙ্গীয় প্রকাশ্য জুয়া আইনের ৩/৪/৬/১১ ধারার অপরাধ করায় আইনগত ব্যবস্থা নিয়ে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করে তাদেরকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। যার মামলার জিডি নং- ৭২৮।
এই ব্যাপারে বুড়িচং থানার ওসি মনোজ কুমার দে জানান, তাদের বিরুদ্ধে জুয়া আইনের নিয়মিত একটি মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লোটাস কামালের দুর্গে বিএনপির দুই ভূঁইয়ার দ্বন্দ্ব!

Share নাঙ্গলকোট উপজেলার একটি পৌরসভা ও ১৬টি ইউনিয়ন, নবগঠিত লালমাই উপজেলার ৯টি ইউনিয়ন ও কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ছয়টি ইউনিয়ন নিয়ে কুমিল্লা-১০ আসন। আয়তন ও জনসংখ্যার দিক থেকে দেশের অন্যতম বড় আসন এটি। আসনের প্রতিটি ...

হাতিরঝিলে মোটরসাইকেল দূর্ঘটনায় নাঙ্গলকোটের এক যুবকসহ নিহত-২

Share রাজধানীর বাড্ডা থানা এলাকার হাতিরঝিল অংশে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই বন্ধু নিহত হয়েছেন। তারা হলেন হেদায়েতউল্লা (২৬) ও হাবিবুল্লা (২৩)। সোমবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে হাতিরঝিলের চার নম্বর ব্রিজের সামনে এই দুর্ঘটনা ঘটে। ...