আজ : শনিবার, ১লা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ১৫ই ডিসেম্বর, ২০১৮ ইং, ৭ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী, দুপুর ১:৫০,

ঝিনাইদহে ছিনতাইকারীর ছুরিকাঘাতে পান বিক্রেতা নিহত

সুমন মালাকারঝিনাইদহঃ
ঝিনাইদহ শহরের সরকারি কেশব চন্দ্র বিশ্ববিদ্যালয় কলেজ (কেসি কলেজ) এলাকায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে জালাল উদ্দীন (৪২) নামে এক পান বিক্রেতা নিহত হয়েছেন।
রোববার ভোর সাড়ে চারটার দিকে এ ঘটনা ঘটে। জালাল সদর উপজেলার হলিধানী ইউনিয়নের কাশিপুর গ্রামের তকিম উদ্দীনের ছেলে।

স্থানীয় ইউপি মেম্বর রবিউল ইসলাম রবিন জানান, ভোরে ঝিনাইদহের সাপ্তাহিক হাটে জালাল উদ্দীন পান বিক্রি করে বাড়ি ফিরছিলেন। পথে কেসি কলেজ এলাকায় পৌঁছলে ছিনতাইকারীরা তার গতিরোধ করে মোবাইল, টাকা ও বাইসাইকেলে ছিনিয়ে নিতে যায়।

জালাল উদ্দীন তাদের বাধা দিলে বুকের ডান দিকে ছুরিকাঘাত করে ছিনতাইকারীরা। খবর পেয়ে স্থানীয় শিকদার মার্কেটের নাইটগার্ড ও টহল পুলিশ তাকে উদ্ধার করে প্রথমে ঝিনাইদহ সদর হাসপাতালে নেয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

জালালের সঙ্গে থাকা তার ভাতিজা মনোয়ার হোসেন ও রাধাকান্তপুর গ্রামের রনি জানান, ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে লাশের ময়না তদন্তের পক্রিয়া চলছে।

ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদুল হক জানান, ছিনতাইকারীদের ধরার জন্য চেষ্টা চলছে। দ্রুতই তাদের গ্রেফতার করা সম্ভব হবে বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চলতি বছর হচ্ছেনা বিপিএল!

Share কদিন আগে বিসিবি সভাপতি জানিয়েছিলেন, বিপিএল হতে পারে অক্টোবরের প্রথম সপ্তাহে। কিন্তু এই সূচি থেকে সরে আসতে হচ্ছে বিপিএল গভর্নিং কাউন্সিলকে। বিপিএল তাহলে এ বছর হবে না? কদিন আগে বিসিবি সভাপতি নাজমুল হাসান জানিয়েছিলেন, ...

কুমিল্লাকে দ্রুততম সময়ে বিভাগ করার জোর দাবি

Share রিকু আমির : নামকরণ যা-ই হোক, কুমিল্লাকে দ্রুততম সময়ে বিভাগ করার জোর দাবি উঠেছে বৃহত্তর কুমিল্লা (কুমিল্লা-ব্রাহ্মণবাড়িয়া-চাঁদপুর) সাংবাদিক ফোরাম আয়োজিত একটি সম্মাননা প্রদান অনুষ্ঠান থেকে। গত রোববার বিকালে জাতীয় প্রেসক্লাবে বৃহত্তর কুমিল্লা অঞ্চলের প্রয়াত ...