আজ : শনিবার, ১লা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ১৫ই ডিসেম্বর, ২০১৮ ইং, ৭ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী, দুপুর ১:৫৩,

ঝিনাইদহে ৫ শতাধিক নেতা-কর্মীর আওয়ামী লীগে যোগদান

সুমন মালাকারঝিনাইদহঃ

ঝিনাইদহ সদর ও হরিণাকুন্ডু উপজেলার কয়েকটি গ্রামের বিভিন্ন রাজনৈতিক দল থেকে ৫ শতাধিক নেতা-কর্মী আওয়ামী লীগে যোগদান করেছেন।

শুক্রবার রাতে শহরের চাকলা পাড়ায় ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য তাহজীব আলম সিদ্দিকী সমির হাতে ফুল দিয়ে তারা আওয়ামী লীগে যোগদান করেন।

এসময় উপস্থিত ছিলেন হরিণাকুন্ডুর রঘুনাথপুর ইউনিয়নের চেয়ারম্যান রাসেল আহমেদ, আওয়ামী লীগ নেতা কামাল হোসেন, পবহাটি গ্রামের আওয়ামী লীগ নেতা বদিরুজ্জামান ভন্ডুল, যুবলীগ নেতা জাহাঙ্গীর হোসেন, কাজী জাহিদ হাসান দিপু, কৃষক লীগ নেতা আনারুল ইসলাম, তৈয়ব আলী, প্রমুখ।

আলোচনা সভা শেষে সদর উপজেলার পবহাটি ও হরিণাকুন্ডু উপজেলার রঘুনাথপুর ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে বিএনপিসহ বিভিন্ন দল থেকে নেতাকর্মীরা প্রধান অতিথির হাতে ফুল আওয়ামী লীগে যোগদান করেন।

সমাবেশে বক্তারা বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়নের জন্য যেভাবে কাজ করছে তাতে করে বিরোধী দলের অনেকেই আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত হবার ইচ্ছে পোষণ করছে। এরই ধারাবাহিকতায় আজকে নেতা-কর্মী আওয়ামী লীগে যোগদান করেছে।

যারা আওয়ামী লীগে যোগদান করেছে তাদের সকলকেই সাধুবাদ জানাই। যোগদানকৃত নেতৃবৃন্দ সেসময় বলেন, মুক্তিযুদ্ধের বিরোধী শক্তির সঙ্গে বিএনপির রাজনৈতিক সখ্যতা, তৃণমূল পর্যায়ের নেতা-কর্মীদের অবমূল্যায়নসহ জনগণের মৌলিক দাবিগুলো নিয়ে আন্দোলন না করে ক্ষমতায় আসার রাজনীতিকে প্রধান করে তোলায় তারা বিএনপি থেকে অব্যাহতি নিয়ে আওয়ামী লীগে যোগ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চলেই গেল মুক্তামণি

Share রক্তনালিতে টিউমারে আক্রান্ত মুক্তামণি মারা গেছে। আজ বুধবার সকাল ৭টা ৫০ মিনিটে বাবার কাছ থেকে পানি চেয়ে পানি পান করার পরই মৃত্যুর কোলে ঢলে পড়ে সে। সাতক্ষীরার কামারবাইশালের মুদির দোকানদার ইব্রাহিম হোসেনের দুই যমজ ...

নোবিপ্রবি অধ্যাপকের অমেরুদণ্ডী প্রাণী আবিষ্কার; আন্তর্জাতিক স্বীকৃতি লাভ

Share মোহাম্মদ আলাউদ্দিন, সোনালী দেশ: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মোহাম্মদ বেলাল হোসেন নতুন দুটি অমেরুদণ্ডী প্রাণী আবিষ্কার করেছেন। এগুলোর নাম হলো নিউমেনিয়া নোবিপ্রবিয়া (Neumania nobiprobia) ও অ্যারেনুরাস স্মিটি (Arrenurus smiti)। এর মধ্যে ‘নিউমেনিয়া ...