আজ : শুক্রবার, ৪ঠা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, ১৯শে অক্টোবর, ২০১৮ ইং, ৯ই সফর, ১৪৪০ হিজরী, রাত ৮:০৯,

স্বনির্ভর বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করছে সরকার: মোঃ তাজুল ইসলাম এমপি

শহীদুল ইসলাম শাহীন:
তথ্য প্রযুক্তির ব্যবহারের মাধ্যম দেশকে এগিয়ে নেওয়াই বর্তমান সরকারের প্রধান কাজ। এর মাধ্যমে অস্বচ্ছল ও অসহায় মানুষকে সহযোগিতা করে স্বনির্ভর বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে এগিয়ে যাচ্ছে সরকার। বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড জনগণের মধ্যে তুলে ধরতে হবে। আওয়ামী সরকারের উন্নয়নের সফলতার কারণেই বাংলাদেশ মধ্য আয়ের দেশে প্রবেশ করেছে। শেখ হাসিনার সরকার বারবার ক্ষমতায় আসার কারণে এখন আর বাংলাদেশকে কেউ মিসকিনের জাতি বলতে পারে না। আমরা এখন স্বনির্ভর জাতিতে রূপান্তরিত হয়েছি। কারণ এই সরকার সাধারণ খেটে খাওয়া মানুষকে উন্নত করার জন্য দিনরাত কাজ করে যাচ্ছে।
গতকাল ১১ ফেব্রুয়ারী রবিবার লাকসাম উপজেলা পরিষদ মিলনায়তনে মৎস্য উন্নয়ন প্রকল্পের আওয়াতায় বিকল্প আয় বর্ধনমূলক কার্যক্রমের জন্য অস্বচ্ছল জেলেদের মাঝে সেলাই মেশিন, জাল ও ঢেউটিন এবং পর্যায়ক্রমে সকল প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে টিফিন বক্স বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিদ্যুৎ, জ¦ালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মোঃ তাজুল ইসলাম এমপি এসব কথা বলেন।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. ইউনুছ ভূঁইয়া, পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের, বৃহত্তর কুমিল্লা মৎস্য উন্নয়ন প্রকল্প পরিচালক মোঃ জাহিদ হোসেন, ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক এড. রফিকুল ইসলাম হিরা, লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল-মাহফুজ, উপজেলা প্রকল্প কর্মকর্তা দেবেশ চন্দ্র দাস, কৃষি কর্মকর্তা মোঃ সিরাজ উদ্দিন হোসেন, উপজেলা মৎস্য কর্মকর্তা গোলাম মোস্তফা, উপজেলা যুবলীগ সদস্য হাজী মোঃ মনিরুল ইসলাম রতন, কাউন্সিলর আবদুল আলিম দিদার, চেয়ারম্যান মোঃ রুহুল আমিন, ওমর ফারুক, আবদুল আউয়াল, আলী আহমেদ, মোঃ হারুনুর রশিদ, আবদুর রশিদ সওদাগর প্রমুখ।
এসময় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চা-পাতার মৌসুম!

Share পাহাড়-টিলা ছেয়ে গেছে চায়ের নতুন পাতায়। মালনীছড়া চা-বাগান, সিলেট চা-পাতা সংগ্রহে ব্যস্ত এক নারী শ্রমিক। মালনীছড়া চা-বাগান, সিলেট। নারী চা-শ্রমিকদের পাশাপাশি কাজ করছেন পুরুষেরাও। মালনীছড়া চা-বাগান, সিলেট। চায়ের দুটি পাতাসহ একটি কুঁড়ি তুলতে হয়। ...

কলুষিত রাজনীতি ও স্বপ্নের নাঙ্গলকোট! -আবদুল কাহহার মুন্না

Share -আবদুল কাহহার মুন্না  সময়ের সাথে সাথে নাঙ্গলকোটের রাজনীতি কেমন যেনো কলুষিত হয়ে যাচ্ছে। শান্ত ও শান্তিপ্রিয় নাঙ্গলকোটে রাজনৈতিক অস্থিরতা বাড়ছে দিনের পর দিন। প্রতিযোগিতা নয় এখানে প্রতিহিংসা ও তেলবাজী রাজনীতি মাথাছাড়া দিয়ে উঠছে মারাত্মক ...