আজ : মঙ্গলবার, ২রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, ১৭ই জুলাই, ২০১৮ ইং, ৩রা জিলক্বদ, ১৪৩৯ হিজরী, দুপুর ১:৫৫,

আসছে সোহেল মেহেদীর ধামাকা ‘কেউ তো ছিল’!

সোনালীদেশ.ডটকম:: 

‘কেউ তো ছিল খুব গোপনে / তোমার মনের কাছে’ – এমন কথার নতুন গান নিয়ে দর্শক-শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী সোহেল মেহেদী। সাম্প্রতিক সময়ে অসংখ্য ভালো গানের গীতিকবি ও সুর শ্রষ্টা তরুণ মুন্সীর কথা ও সুরে গানটি প্রকাশ হচ্ছে। গানটির সংগীতায়োজন করেছেন তরুণ মুন্সী এবং রোমান।

দেড় যুগেরও বেশি সময় ধরে সোহেল মেহেদী বেশ কিছু শ্রোতাপ্রিয় গান উপহার দিয়ে বাংলা গানের ভাণ্ডারকে সমৃদ্ধ করেছেন। প্রকাশিত হয়েছে ৬টি একক অ্যালবামও। এরই ধারাবাহিকতায় ‘কেউতো ছিল’ গানের মিউজিক ভিডিও প্রকাশ হচ্ছে ‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডিএমএস) থেকে।

‘কেউতো ছিল’ গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন সাবরিনা সাফি নিসা। মৌমিতা বিশ্বাসের গল্পে এটি নির্মাণ করেছেন শুভব্রত সরকার (সিনেআর্ট প্রডাকশন)। ডিওপি ছিলেন কামরুল ইসলাম। গানটিতে নিসার পাশাপাশি মডেল হয়ে হাজির হবেন শিল্পী সোহেল মেহেদী নিজেও। আরও থাকবে শিশু শিল্পী সায়মা।

গানটি প্রসঙ্গে সোহেল মেহেদী বলেন, ‘প্রতিটি মানুষের জীবনেই প্রেমের স্মৃতি থাকে। ‘কেউ তো ছিল’ গানের ভিডিওতে একজন প্রেমিকের অতীত এবং বর্তমানকে তুলে ধরা হয়েছে। আর গানটির মাঝেও আছে গভীর আবেগ। আশা করছি দর্শক-শ্রোতাদের ভালো লাগবে গানটি।’

সাবরিনা সাফি নিসা প্রথম ক্যামেরার সামনে আসেন ১১ মাস বয়সে। জিয়া আনসারির পরিচালনায় শিশুশিল্পী হিসেবে অভিনয় করেন বিটিভির ‘যখন মোহনা’ নাটকে। ১৯৯৭ সালে নাটকের মাধ্যমে নিসার মিডিয়াতে পথ চলা শুরু হয়। চ্যানেল আইতে প্রচারিত প্রখ্যাত কথাসাহিত্যিক হুমায়ুন আহমেদের ‘সবুজ সাথী’ নাটকে শিশু শিল্পী হিসেবে অভিনয় করেন। কয়েক বছর বিরতির পর আবার নিসাকে টিভি নাটকে দেখা যায় ২০০৩ সালে।

অভিনয়ের পাশাপাশি শিখেছেন নাচটাও। খ্যাতি আছে তার নৃত্যশিল্পী হিসেবেও। তবে অনেকদিন তিনি অভিনয়ে নিয়মিত নন। রয়েছেন আলোচনার বাইরেও। সেই বিরতি এবার কাটছে কণ্ঠশিল্পী সোহেল মেহেদীর ‘কেউ তো ছিল’ গানের ভিডিও দিয়ে।

নিসা বলেন, ‘নানা কারণে আগের মতো নিয়মিত অভিনয়, নাচ করা হয় না। তবে টেলিভিশনের বিভিন্ন অনুষ্ঠানে যাই। একটা অন্যরকম প্রত্যাশা নিয়ে সোহেল ভাইয়ের গানটিতে মডেল হলাম। শ্রুতিমধুর গান। ভিডিওতেও নান্দনিকতা থাকবে। আশা করছি এটি ভালো লাগবে সবার।’

ঢাকার অদূরে আমিন বাজারের বিভিন্ন মনোরম লোকেশনে চিত্রায়িত ‘কেউ তো ছিল’ গানটি আগামী ১ ফেব্রুয়ারিডিএমএস’র ইউটিউবে প্রকাশিত হবে। পাশাপাশি গানটি শ্রোতারা শুনতে পাবেন ধ্রুব মিউজিক স্টেশনের ওয়েব সাইট, জিপি মিউজিক, রবি ইয়ন্ডার মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এসএসসিতে পাসের হার ৭৭.৭৭%

Share চলতি বছরের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। এতে ১০ শিক্ষা বোর্ডে গড়ে পাসের হার ৭৭ দশমিক ৭৭ শতাংশ। আর জিপিএ-৫ পেয়েছে ১ লাখ ১০ হাজার ৬২৯ জন। রবিবার ...

লোটাস কামালের দুর্গে বিএনপির দুই ভূঁইয়ার দ্বন্দ্ব!

Share নাঙ্গলকোট উপজেলার একটি পৌরসভা ও ১৬টি ইউনিয়ন, নবগঠিত লালমাই উপজেলার ৯টি ইউনিয়ন ও কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ছয়টি ইউনিয়ন নিয়ে কুমিল্লা-১০ আসন। আয়তন ও জনসংখ্যার দিক থেকে দেশের অন্যতম বড় আসন এটি। আসনের প্রতিটি ...