আজ : বৃহস্পতিবার, ৩রা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, ১৮ই অক্টোবর, ২০১৮ ইং, ৭ই সফর, ১৪৪০ হিজরী, ভোর ৫:২১,

লাকসাম স্মার্ট জোনে চলছে-স্যামসাং টুইন-উইন অফার

মুকুল মজুমদার:
সারা বিশে^র ন্যায় বাংলাদেশেও স্যামসাং মোবাইল এর বাজার বার্তমানে শীর্ষে অবস্খান করছে। লাকসাম স্মার্ট জোনের বিগত বছরের বিক্রয় প্রতিবেদন পর্যালোচনা করে দেখা যায় এ অঞ্চলে অন্যান্য স্মার্ট ফোন ব্যবহারের পাশাপাশি স্যামসাং স্মার্ট ফোন ব্যাবহারকারীর সংখ্যাও বৃদ্ধি পেয়েছে। তাই সারা দেশে স্যামসাং এর ২১৬টি অনুমোদিত শো-রোমের মধ্যে অন্যতম লাকসাম স্মার্ট জোনেও বিক্রয় অফার, সেবা ও সার্ভিসিং সুবিধা বৃদ্ধি পেয়েছে।
বর্তমানে সারা দেশের ন্যায় লাকসাম স্মার্ট জোনেও চলছে স্যামসাং টুইন-উইন অফার। এ অপারে আপনি পাচ্ছেন সর্বনি¤œ ৫০০ টাকা থেকে ৫০০০ টাকা পর্যন্ত নগদ ডিস্কাউস্ট অথবা সেম মডেলের একটি হ্যান্ডসেট জেতার সুযোগ।
উল্লেখ্য স্যামসাং এর কুমিল্লা জোনে দক্ষিণ কুমিল্লা তথা লাকসাম, নাঙ্গলকোট, মনোহরগঞ্জন, সদর দক্ষিণ ও লালমাইসহ সবকটি উপজেলার মধ্যে একমাত্র লাকসাম স্মার্ট জোনই স্যামসাং অনুমোদিত মোবাইল শো-রুম। যা গুগোল ম্যাপ সার্চেও পাওয়া যাবে। এ ছাড়াও আপনার মোবাইল থেকে কোম্পানির হেল্প লাইন নাম্বারে (০৮০০০৩০০৩০০) সম্পূর্ণ ফ্রীতে ডায়াল করে জেনে নিতে পারেন লাকসাম স্মার্ট জোন এবং স্যামসাং মোবাইল এর চলমান অফার সংক্রান্ত যেকোন তথ্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লোটাস কামালের দুর্গে বিএনপির দুই ভূঁইয়ার দ্বন্দ্ব!

Share নাঙ্গলকোট উপজেলার একটি পৌরসভা ও ১৬টি ইউনিয়ন, নবগঠিত লালমাই উপজেলার ৯টি ইউনিয়ন ও কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ছয়টি ইউনিয়ন নিয়ে কুমিল্লা-১০ আসন। আয়তন ও জনসংখ্যার দিক থেকে দেশের অন্যতম বড় আসন এটি। আসনের প্রতিটি ...

হাতিরঝিলে মোটরসাইকেল দূর্ঘটনায় নাঙ্গলকোটের এক যুবকসহ নিহত-২

Share রাজধানীর বাড্ডা থানা এলাকার হাতিরঝিল অংশে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই বন্ধু নিহত হয়েছেন। তারা হলেন হেদায়েতউল্লা (২৬) ও হাবিবুল্লা (২৩)। সোমবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে হাতিরঝিলের চার নম্বর ব্রিজের সামনে এই দুর্ঘটনা ঘটে। ...