আজ : সোমবার, ২৬শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ১০ই ডিসেম্বর, ২০১৮ ইং, ২রা রবিউস-সানি, ১৪৪০ হিজরী, সকাল ৬:৪৬,

লাকসাম স্মার্ট জোনে চলছে-স্যামসাং টুইন-উইন অফার

মুকুল মজুমদার:
সারা বিশে^র ন্যায় বাংলাদেশেও স্যামসাং মোবাইল এর বাজার বার্তমানে শীর্ষে অবস্খান করছে। লাকসাম স্মার্ট জোনের বিগত বছরের বিক্রয় প্রতিবেদন পর্যালোচনা করে দেখা যায় এ অঞ্চলে অন্যান্য স্মার্ট ফোন ব্যবহারের পাশাপাশি স্যামসাং স্মার্ট ফোন ব্যাবহারকারীর সংখ্যাও বৃদ্ধি পেয়েছে। তাই সারা দেশে স্যামসাং এর ২১৬টি অনুমোদিত শো-রোমের মধ্যে অন্যতম লাকসাম স্মার্ট জোনেও বিক্রয় অফার, সেবা ও সার্ভিসিং সুবিধা বৃদ্ধি পেয়েছে।
বর্তমানে সারা দেশের ন্যায় লাকসাম স্মার্ট জোনেও চলছে স্যামসাং টুইন-উইন অফার। এ অপারে আপনি পাচ্ছেন সর্বনি¤œ ৫০০ টাকা থেকে ৫০০০ টাকা পর্যন্ত নগদ ডিস্কাউস্ট অথবা সেম মডেলের একটি হ্যান্ডসেট জেতার সুযোগ।
উল্লেখ্য স্যামসাং এর কুমিল্লা জোনে দক্ষিণ কুমিল্লা তথা লাকসাম, নাঙ্গলকোট, মনোহরগঞ্জন, সদর দক্ষিণ ও লালমাইসহ সবকটি উপজেলার মধ্যে একমাত্র লাকসাম স্মার্ট জোনই স্যামসাং অনুমোদিত মোবাইল শো-রুম। যা গুগোল ম্যাপ সার্চেও পাওয়া যাবে। এ ছাড়াও আপনার মোবাইল থেকে কোম্পানির হেল্প লাইন নাম্বারে (০৮০০০৩০০৩০০) সম্পূর্ণ ফ্রীতে ডায়াল করে জেনে নিতে পারেন লাকসাম স্মার্ট জোন এবং স্যামসাং মোবাইল এর চলমান অফার সংক্রান্ত যেকোন তথ্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নতুন পরিচয়ে বাংলাদেশ!

Share উৎক্ষেপণে প্রস্তুত বঙ্গবন্ধু স্যাটেলাইট, চলছে ক্ষণগণনা দেশের প্রথম কৃত্রিম উপগ্রহ স্বপ্নের বঙ্গবন্ধু স্যাটেলাইট বৃহস্পতিবার বাংলাদেশ স্থানীয় সময় মধ্যরাতে কক্ষপথের উদ্দেশে উড়তে পারে। ইতোমধ্যে তার সব প্রস্তুতি শেষ হয়েছে। যুক্তরাষ্ট্রের কেনেডি স্পেস সেন্টারের তথ্য অনুযায়ী, ...

নাঙ্গলকোট প্রবাসী কল্যাণ ইউনিট’র অপ্রপ্রচারের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন

Share  নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার নাঙ্গলকোট প্রবাসী কল্যাণ ইউনিট এর উদ্যোগে আজ বুধবার রওশন রফিক একাডেমির অস্থায়ী কার্যালয়ে প্রবাসী কল্যাণ ইউনিটির বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপ্রপ্রচারের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন করেছেন বাংলাদেশ প্রতিনিধিরা। এ সময় ...