আজ : সোমবার, ৮ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, ২৩শে জুলাই, ২০১৮ ইং, ৯ই জিলক্বদ, ১৪৩৯ হিজরী, সকাল ১০:১৩,

নাঙ্গলকোটে অশ্বদিয়া ছাত্রকল্যাণ পরিষদের বৃক্ষরোপন কর্মসূচি

প্রেস বিজ্ঞপ্তি:

মহান বিজয় দিবসের প্রথম প্রহরে অশ্বদিয়া ছাত্রকল্যাণ পরিষদের উদ্যোগে সৌন্দর্যবর্ধনের লক্ষ্যে অশ্বদিয়া জামে মসজিদ মাঠে ফুলের গাছ রোপন করা হয়।

মসজিদের সামনে একটি সুন্দর ফুল বাগান করার অনেক স্বপ্ন ছিল- মরহুম আলহাজ্ব ছাদেক হোসেন চেয়ারম্যান সাহেবের। ছাত্র কল্যাণ পরিষদের অর্থ সম্পাদক- মু.খালেদ হাসান মাসুদের ঐকান্তিক প্রচেষ্টায় ও সহযোগীতায় ছাদেক হোসেন চেয়ারম্যানের স্বপ্নকে বাস্তবায়ন করতে ছাত্র কল্যাণ পরিষদ বিজয় দিবসের প্রথম প্রহরে এই কর্মসূচি পালন করে।

এই সময় উপস্থিত ছিলেন- ছাত্র কল্যাণ পরিষদের উপদেষ্টা মন্ডলীর সহ সভাপতি – এড.শাহাদাত হোসেন দুলাল, মাও.আমির হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী সাহাব উদ্দিন, অশ্বদিয়া ছাত্র কল্যাণ পরিষদের স্বপ্নদ্রষ্টা ও প্রতিষ্ঠাতা সভাপতি- হেলাল উদ্দিন তসলিম, আব্দুল কুদ্দুস, নিজাম উদ্দিন, ছাত্রনেতা- মনছুর আহমদ, রিফাত প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এসএসসিতে পাসের হার ৭৭.৭৭%

Share চলতি বছরের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। এতে ১০ শিক্ষা বোর্ডে গড়ে পাসের হার ৭৭ দশমিক ৭৭ শতাংশ। আর জিপিএ-৫ পেয়েছে ১ লাখ ১০ হাজার ৬২৯ জন। রবিবার ...

লোটাস কামালের দুর্গে বিএনপির দুই ভূঁইয়ার দ্বন্দ্ব!

Share নাঙ্গলকোট উপজেলার একটি পৌরসভা ও ১৬টি ইউনিয়ন, নবগঠিত লালমাই উপজেলার ৯টি ইউনিয়ন ও কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ছয়টি ইউনিয়ন নিয়ে কুমিল্লা-১০ আসন। আয়তন ও জনসংখ্যার দিক থেকে দেশের অন্যতম বড় আসন এটি। আসনের প্রতিটি ...