আজ : মঙ্গলবার, ৪ঠা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ১৮ই ডিসেম্বর, ২০১৮ ইং, ১০ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী, রাত ১০:২০,

ঝিনাইদহ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন; রায়হান-সভাপতি, নিজাম-সাধারণ সম্পাদক

সুমন মালাকার, ঝিনাইদহঃ 
ঝিনাইদহ প্রেসক্লাবের বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে এম রায়হান-নিজাম জোয়ারদারের নেতৃত্বাধীন পূর্ণাঙ্গ প্যানেল জয়ী হয়েছে।

মঙ্গলবার সকাল দশটা থেকে দুপুর দুইটা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ করা হয়। নির্বাচনে ১১ পদের বিপরীতে এম রায়হান-নিজাম জোয়ারদার পরিষদ ও আলাউদ্দিন আজাদ-শেখ সেলিম পরিষদ নামে দুটি প্যানেলে ২১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করে।

আগামী এক বছরের জন্য সভাপতি নির্বাচিত হয়েছেন একুশে টিভি জেলা প্রতিনিধি ও দৈনিক জনকণ্ঠের নিজস্ব প্রতিবেদক এম রায়হান, সহ-সভাপতি পদে সমকাল পত্রিকার জেলা প্রতিনিধি মাহমুদ হাসান টিপু, সাধারণ সম্পাদক পদে এটিএন বাংলা ও এটিএন নিউজের জেলা প্রতিনিধি নিজাম জোয়ারদার বাবলু, সহ-সম্পাদক পদে এস এ টিভি ও দৈনিক বণিক বার্তার জেলা প্রতিনিধি ফয়সাল আহমেদ, ক্রীড়া ও সাহিত্য সম্পাদক পদে যমুনা টিভি ও দি ইনডিপেন্ডেন্ট পত্রিকার জেলা প্রতিনিধি এবং অনলাইন নিউজ পোর্টাল ঝিনাইদহ সংবাদের সম্পাদক ও প্রকাশক  আহমেদ নাসিম আনসারী, নির্বাহী সদস্য পদে দৈনিক কালের কণ্ঠের জেলা প্রতিনিধি এম সাইফুল মাবুদ, প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আজাদ রহমান, মানবজমিন পত্রিকার জেলা প্রতিনিধি আমিনুল ইসলাম লিটন, এশিয়ান টিভির জেলা প্রতিনিধি এম রবিউল ইসলাম রবি, আমার সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি কে,এম,সালেহ ও বাংলাভিশনের জেলা প্রতিনিধি আসিফ ইকবাল মাখন।

দ্বায়িত্বরত নির্বাচন কমিশনার প্রফেসর সুষেন্দুকুমার ভৌমিক এতথ্য নিশ্চিত করেছেন। এবারের নির্বাচনে ৪৬ জন ভোটার ভোট দেন।

মহেশপুর নেপা ইউপি সদস্যের কাণ্ড চোরের টাকায় চা অার বিস্কুট!

সুমন মালাকার, ঝিনাইদহঃ

মহেশপুর উপজেলার ভারত সীমান্তবর্তী নেপা ইউনিয়নের মাইলবাড়ীয়া গ্রামে মঙ্গলবার সকালে ইউনুচ আলী (২৮) ও মতিয়ার রহমান (২৭) নামের দুই চোরকে আটক করেন গ্রামবাসী। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় দুটি বড় ছাগল।

গ্রামবাসীর হাতে আটক দুই চোর মঙ্গলবার ভোররাতে স্বরুপপুর ইউনিয়নের ইশালডাঙ্গা গ্রামের বিপ্লব হোসেনের বাড়ির দরজা ভেঙে ২০ হাজার টাকা দামের ছাগল দুটি চুরি করেছিল। চোর দুইজন হলেন, স্বরুপপুর ইউনিয়নের ইশালডাঙ্গা গ্রামের ইউনুচ আলী ও মতিয়ার রহমান।

পরে দুপুরে মাইলবাড়ীয়া গ্রামের ইউপি সদস্য মাঈনদ্দীন, গ্রামের মোড়ল আব্দুল হামিদ, সোবাহান খাঁসহ স্থানীয় মোড়ল-মাতব্বরদের নিয়ে শালিস বসে। শালিসে ছাগলের মালিককে তার ছাগল ফেরত দেওয়া হয়। আর দুই চোরকে শালিসে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।
চোরের কাছ থেকে আদায় করা পাঁচ হাজার টাকা ইউপি সদস্যসহ মোড়ল মাতব্বররা ভাগবাটোয়ারা করে নিয়েছেন বলে অভিযোগ উঠেছে।

বিচারক ইউপি সদস্য মাঈনদ্দীন জানান, শালিসে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সে টাকা দিয়ে সবাই মিলে চা আর বিস্কুট খাওয়া হয়েছে। পরে এক হাজার টাকা এলাকার এক প্রতিবন্ধীকে দেওয়া হয়েছে।

  • No items.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অজগর দিয়ে শরীর ম্যাসাজ!

Share চেহারা সুন্দর রাখতে আমরা কত কিছুই না করি! ত্বককে আরাম দিতে মাসে এক বার হলেও স্পা, নানা রকম উপাদেয় দিয়ে স্বাস্থ্যকর ম্যাসাজ করে থাকি। কখনো কি শুনেছেন, একটা অাস্ত অজগর দিয়ে শরীর ম্যাসাজ করার কথা? ঠিক ...

অনাথ, অসহায়ের শাসনকর্তা হতে চাই: ইমরান

Share ভোটগণনায় ইমরানের ক্ষমতায় আসা প্রায় নিশ্চিত। শেষ পর্যন্ত ১৩৭-এর ম্যাজিক ফিগার ছুঁতে না পারলেও বিলাবল জারদারির পিপিপি-র সঙ্গে জোটের রাস্তাও প্রায় পাকা। ফলে পাক প্রধানমন্ত্রীর চেয়ারে বসা এখন শুধুই সময়ের অপেক্ষা বলেই মনে করছেন ...