আজ : শনিবার, ১লা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ১৫ই ডিসেম্বর, ২০১৮ ইং, ৭ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী, দুপুর ১:৫০,

ডক্টরস এন্ড মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশন অফ নাঙ্গলকোট (কুমিল্লার) কমিটি গঠন

মোশারফ শরিফ, সোনালী দেশ: 

FB_IMG_1512526109221কুমিল্লার জেলার অন্যতম একটি উপজেলা নাঙ্গলকোট। শিক্ষা,সংস্কৃতিতে পরিপূর্ণ একটি আধুনিক থানা। এই উপজেলায় ২০১৬ সালের ডিসেম্বরের কতিপয় মেডিকেল স্টুডেন্টস এন্ড ডাক্তার মিলে গঠন করা হয় ডক্টরস এন্ড মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশন অফ নাঙ্গলকোট (কুমিল্লা)।বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রমে অবদান রাখছে সংগঠনটি। এর উপদেষ্টা হিসেবে রয়েছেন লে: কর্ণেল ডা: আব্দুল মালেক, অধ্যাপক ডা: আলী আকবর, ডা: মঞ্জুরুল ইসলাম রাফি, ডা: বেলায়েত হোসেন সহ আরো অনেকে। সংগঠনটিতে ২০১৭-২০১৮ সেশনে ৫৪ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন উপদেষ্টামন্ডলীরা প্রতিষ্ঠাকালীন সভাপতি নির্বাচিত হয়েছেন কুমিল্লা সেন্ট্রাল মেডিকেল কলেজের ছাত্র ৩নং রায়কোট ইউনিয়নের রায়কোট গ্রামের কৃতিসন্তান মো:সাজ্জাদ হোসেন শাহীন। সাধারন সম্পাদক হিসেবে নির্বাচিত হন ঢাকা নর্দান ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজের ছাত্র ৩নং রায়কোট ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের কৃতিসন্তান মোশারফ শরিফ।

received_2015684342002989

সভাপতি সাজ্জাদ হোসেন শাহীন বলেন- নাঙ্গলকোটের ডাক্তার ও মেডিকেল স্টুডেন্টসদের মাঝে সুসম্পর্ক স্থাপন পাশাপাশি একটি আধুনিক স্বাস্থ্যকর নাঙ্গলকোট উপজেলা গঠনে প্রতিজ্ঞাবদ্ধ আমরা।

সাধারন সম্পাদক মোশারফ শরিফ বলেন ইতিমধ্যে আমরা অনেক কল্যামূলক কাজ হাতে নিয়েছি। যেমন: ফ্রি মেডিকেল ক্যাম্পিং, স্কুল কলেজ শিক্ষার্থীদের বৃওির ব্যবস্থা,অসহায় ও দরিদ্রদের আর্থিক সহায়তা ইত্যাদি। আমরা সর্বোপরি মানুষের কল্যাণে কাজ করতে চাই আমরা। আশা করি মহান সৃষ্টিকর্তা সহায়ক হবে।

সোনালী দেশ ডটকম

received_2015707188667371

 

received_2015707192000704

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অজগর দিয়ে শরীর ম্যাসাজ!

Share চেহারা সুন্দর রাখতে আমরা কত কিছুই না করি! ত্বককে আরাম দিতে মাসে এক বার হলেও স্পা, নানা রকম উপাদেয় দিয়ে স্বাস্থ্যকর ম্যাসাজ করে থাকি। কখনো কি শুনেছেন, একটা অাস্ত অজগর দিয়ে শরীর ম্যাসাজ করার কথা? ঠিক ...

অনাথ, অসহায়ের শাসনকর্তা হতে চাই: ইমরান

Share ভোটগণনায় ইমরানের ক্ষমতায় আসা প্রায় নিশ্চিত। শেষ পর্যন্ত ১৩৭-এর ম্যাজিক ফিগার ছুঁতে না পারলেও বিলাবল জারদারির পিপিপি-র সঙ্গে জোটের রাস্তাও প্রায় পাকা। ফলে পাক প্রধানমন্ত্রীর চেয়ারে বসা এখন শুধুই সময়ের অপেক্ষা বলেই মনে করছেন ...