আজ : শনিবার, ৬ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, ২১শে জুলাই, ২০১৮ ইং, ৭ই জিলক্বদ, ১৪৩৯ হিজরী, সকাল ১১:৫৮,

আত্ম-মানবতার সেবায় “প্রবাসের আলো”!

নিজস্ব প্রতিনিধি, সোনালী দেশ.কম::
কুমিল্লা নাঙ্গলকোট উপজেলার দৌলখাঁড় ও জোড্ডা ইউনিয়নের একঝাক তরুন প্রবাসে ও দেশে একত্রিত হয়ে গরীব অসহায় মানুষদের কথা চিন্তা করে একটি সংগঠনের কার্যক্রম শুরু করেছেন। 

সংগঠনটির নাম “প্রবাসের আলো”। সংগঠনটির স্লোগান- আমরা আছি তোমাদের পাশে।

এই সংগঠনের ব্যানারে তারা গরীব অসহায় বস্ত্রহীন মানুষকে শীতবস্ত্র বিতরন করার প্রয়াস নিয়ে কাজ শুরু করেছেন। পর্যায়ক্রমে আরো বিভিন্ন ধরনের সমাজসেবামূলক কাজ করবেে সংগঠনটির তরুণ সংগঠকরা।

সংগঠনটির পরবর্তী কর্মসুচীগুলো হলো- অসহায় গরীব যারা টাকার অভাবে চিকিৎসা করতে পারছে না তাদের আর্থিক সহায়তা করা, যেসব গরীব বোনের বিয়ে দিতে দারিদ্র বাবা হীমশিম খায় তাদের আর্থিক সহায়তা করে পাশে দাড়ানো ইত্যাদি।

সংগঠনের তরুন উদ্যোক্তা মেহেদি হাসান মিলন বলেন, আমরা সম্পূর্ন সৎ ও পরিছন্নতা এবং জবাবদিহিতার মাধ্যমে কার্যক্রম পরিচালনা করতে বদ্ধপরিকর।

মেহেদী হাসান মিলন আরো বলেন, নিয়মিত কার্যক্রম ও আপনাদের পাঠানো অর্থের সকল আপডেট আমরা আমাদের গ্রুপে দিবো এবং সাহায্য দান পরবর্তী সময়ে সকল ছবি ও তথ্য আপডেট দিতে প্রস্তুত আছি বলে জানান তিনি। এবং আশা করেন সবাই পাশে থাকবেন যে যতটুকু পারেন আপনাদের সাধ্যমত।

সংগঠনের সাথে সংশ্লিষ্ট সকল সদস্যরা, বিত্তশালীদের এই উদ্যোগে এগিয়ে আসার আহ্বান জানান, সকলের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন। প্রবাসীদের এই সংগঠনের কাছে সাহায্যের অর্থ পাঠানোর বিকাশ পার্সোনাল নাম্বার 01862438977। আর অবশ্যই সাহায্য পাঠানোর পর প্রবাসের আলো-আমরা আছি তোমাদের পাশে মেসেন্জারে নক করে নিশ্চিত করার আহবান জানান, এর প্রধান সমন্বয় কারী মোঃ মেহেদী হাছান মিলন। যাতে আপডেট জানাতে কোনও অসুবিধা না হয়।

সংগঠনের সক্রিয় সদস্য হিসেবে আরো কাজ করছেন- আব্দুল্লাহ আল মামুন জনি, মাহফুজুর রহমান, ওমর ফারুক, ইয়াছিন আলম, কামাল পাশা, মানিক নিজাম উদ্দিন, শিফন আহম্মেদ প্রমুুুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এসএসসিতে পাসের হার ৭৭.৭৭%

Share চলতি বছরের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। এতে ১০ শিক্ষা বোর্ডে গড়ে পাসের হার ৭৭ দশমিক ৭৭ শতাংশ। আর জিপিএ-৫ পেয়েছে ১ লাখ ১০ হাজার ৬২৯ জন। রবিবার ...

লোটাস কামালের দুর্গে বিএনপির দুই ভূঁইয়ার দ্বন্দ্ব!

Share নাঙ্গলকোট উপজেলার একটি পৌরসভা ও ১৬টি ইউনিয়ন, নবগঠিত লালমাই উপজেলার ৯টি ইউনিয়ন ও কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ছয়টি ইউনিয়ন নিয়ে কুমিল্লা-১০ আসন। আয়তন ও জনসংখ্যার দিক থেকে দেশের অন্যতম বড় আসন এটি। আসনের প্রতিটি ...