আজ : সোমবার, ৮ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, ২৩শে জুলাই, ২০১৮ ইং, ৯ই জিলক্বদ, ১৪৩৯ হিজরী, সকাল ১০:১৩,

নাঙ্গলকোটের শেখরেজা ইসলামিয়া মাদ্রাসায় মাহফিল ৩ ডিসেম্বর!

মোহাম্মদ আলাউদ্দিন, নাঙ্গলকোট (কুমিল্লা)::

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার উত্তর শাকতলী ইসলামিয়া হাফেজিয়া নূরানীয়া মাদ্রাসা ও এতিমখানার বাৎসরিক ওয়াজ ও দোয়ার মাহফিল আগামী ৩ ডিসেম্বর রবিবার মাদ্রাসা ময়দানে অনুষ্ঠিত হবে।

উক্ত মাহফিলে কুরআন ও হাদিসের আলোকে তাফসির পেশ করবেন- আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন ওয়ায়েজীন মাও: মফিজুল ইসলাম হোছাইনী, মাও: মেজবাহুল ইসলাম লতিফী।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- নাঙ্গলকোট উপজেলা পরিষদ চেয়ারম্যান সামছুউদ্দিন কালু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- নাঙ্গলকোট পৌর মেয়র আবদুল মালেক, এড. আবদুল মান্নান, এড. আহসান উল্যাহ খন্দকার, কুমিল্লা জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ মাহবুবুল আলম, সমাজ সেবক মাঈন উদ্দিন মজুমদার, দৈনিক আমাদের অর্থনীতির সহ-সম্পাদক ও বিশিষ্ট সাংবাদিক খন্দকার আলমগীর হোসেন।

মাহফিলে সভাপতিত্ব করবেন- উপজেলার পেড়িয়া ইউপি চেয়ারম্যান হুমায়ন কবির মজুমদার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লোটাস কামালের দুর্গে বিএনপির দুই ভূঁইয়ার দ্বন্দ্ব!

Share নাঙ্গলকোট উপজেলার একটি পৌরসভা ও ১৬টি ইউনিয়ন, নবগঠিত লালমাই উপজেলার ৯টি ইউনিয়ন ও কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ছয়টি ইউনিয়ন নিয়ে কুমিল্লা-১০ আসন। আয়তন ও জনসংখ্যার দিক থেকে দেশের অন্যতম বড় আসন এটি। আসনের প্রতিটি ...

প্রেম, রবীন্দ্রনাথ ও বাঙালি সমাজ

Share রবীন্দ্রনাথ ঠাকুর জন্মজয়ন্তীর শ্রদ্ধা ঊনবিংশ শতাব্দীতে পাশ্চাত্য শিক্ষার হাত ধরে বাংলায় যে ‘আধুনিকতা’ প্রবেশ করে, তা ইংরেজি শিক্ষিত বাঙালি মধ্যবিত্ত শ্রেণির চিন্তাজগতে একটা ঘোরতর আলোড়ন তোলে। প্রেম-ভালোবাসার অনুভূতি যেহেতু জীবনের একটি গুরুত্বপূর্ণ অনুষঙ্গ, তাই ...