আজ : শুক্রবার, ১০ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, ২২শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং, ১৬ই জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী, রাত ১১:২৬,

চলচ্চিত্রে কাহিনীকার হিসেবে জুলফিকার জাহেদীর আত্নপ্রকাশ

বিনোদন প্রতিবেদক, ডেইলি সোনালী দেশ ডটকম: 

দর্শকের কাছে সাধারণত পর্দার সামনের মানুষ গুলো বেশি পরিচিত। কিন্তু পর্দার পেছনে নাট্যকার, গীতিকার, নির্মাতাসহ অনেকের মেধা ও শ্রম দ্বারাই একটি পরিপূর্ণ নাটক, ছবি বা, গান নির্মাণ হয়। তেমননি একজন গীতিকার ও নাট্যকার জুলফিকার জাহেদী। সম্প্রতি সায়মন তারেক পরিচালিত বাস্তব ঘটনা অবলম্বনে নির্মিত হচ্ছে চলচ্চিত্র ‘শাকিব আই লাভ ইউ’ তার মাধ্যমে চলচ্চিত্রে কাহিনীকার হিসেবে আত্নপ্রকাশ করলেন জুলফিকার জাহেদী।

সাইমন তারিকের পরিচালনায় এই চলচ্চিত্রের মাধ্যমে প্রথমবারের মতো জুটি বাঁধলেন টেলেন্ট হান্ট চাম্পিয়ান নবাগত সারা সীমরান ও আসরাফ টিটু। ছবির গল্প সম্পকে জানতে চাইলে জুলফিকার জাহেদী বলেন, চলচ্চিত্রটি একটি বাস্তব ঘটনা অবলম্বনে নির্মাণ হচ্ছে।

এখানে একজন স্কুল ছাত্রী এক স্টারকে তার মনের আসনে কল্পনা করেন। সব সময়ই সেই স্টারই হয় মেয়েটির ধ্যান জ্ঞাণ। এ ভাবেই এগিয়ে যায় ছবির কাহিনী ।

তিনি আরো বলেন, এ চলচ্চিত্রটি সাজানো হয়েছে সমাজ পরিবর্তনের উপকরন দিয়ে। সম্প্রতি চলচ্চিত্রটির পাঁচ দিনের শুটিং শেষ হয়েছে। এ বছরের শেষের দিকে চলচ্চিত্রটি মুক্তির চিন্তা রয়েছে বলে জানান পরিচালক। ছবিতে দুইটি গান রয়েছে, তা লিখেছেন জুলফিকার জাহেদী নিজেই।

তাছাড়াও সাইমন তারিকের রোড নম্বর ৭ ছবিতে ও তার লেখা গান রয়েছে। আগামী বছর বইমেলায় একটি কবিতার বই বের করবেন বলে জানান জুলফিকার জাহেদী। জুলফিকার জাহেদী একাতারে কাহিনীকার, গীতিকার, সুরকার ও পরিচালক হিসেবে পরিচিতি অনেক আগে থেকেই।

তিনি বলেন, ভিন্ন ধারার কিছু গান ও গল্প উপহার দিতে চাই দেশের মানুষকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নারীর অধিকার; সমধিকারের নামে অগ্রাধিকার নয়! -মোহাম্মদ আলাউদ্দিন

Share – মোহাম্মদ আলাউদ্দিন সম্প্রতি কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলা সদরের একটি স্কুলে বার্ষিক ক্রিড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে আমণন্ত্রিত অতিথি হিসেবে যোগদান করি। ঐ অনুষ্ঠানে স্কুলের নবম শ্রেণির ছেলেমেয়ে তথা নারী-পুরুষ সমধিকারের জন্য গণসচেতনতামূলক একটি অভিনয় ...

অজগর দিয়ে শরীর ম্যাসাজ!

Share চেহারা সুন্দর রাখতে আমরা কত কিছুই না করি! ত্বককে আরাম দিতে মাসে এক বার হলেও স্পা, নানা রকম উপাদেয় দিয়ে স্বাস্থ্যকর ম্যাসাজ করে থাকি। কখনো কি শুনেছেন, একটা অাস্ত অজগর দিয়ে শরীর ম্যাসাজ করার কথা? ঠিক ...