আজ : বুধবার, ৩রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, ১৮ই জুলাই, ২০১৮ ইং, ৩রা জিলক্বদ, ১৪৩৯ হিজরী, ভোর ৫:১১,

শাহজালালে সাড়ে ৩ কেজি স্বর্ণেরবারসহ গ্রেপ্তার এক

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সাড়ে তিন কেজি স্বর্ণসহ হাবিবুর রহমান নামে এক যাত্রীকে গ্রেপ্তার করেছে ঢাকা কাস্টমস হাউসের প্রিভেনটিভ টিম।
gold
সোমবার ঢাকা কাস্টমস হাউসের সহকারী কমিশনার মো.আল আমিন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, হাবিবুর সিঙ্গাপুর থেকে বাংলাদেশে এসেছেন। কিন্তু তিনি রুট বদলে ব্যাংকক হয়ে দুপুর ১২.৪৫ মিনিটে বিজি ৩০২ বিমানে করে শাহজালাল বিমানবন্দরে পৌঁছান। হাবিবুর গ্রিন চ্যানেল অতিক্রম করলে তার কাছে কোনো স্বর্ণ আছে কিনা জানতে চাওয়া হয়।

এসময় তিনি অস্বীকার করলে তার দেহ তল্লাশি করে তার দুই রানের অ্যানলেট থেকে ২৮টি, ম্যানিব্যাগ থেকে ৬টি ও সাইড ব্যাগ থেকে ১টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। প্রতিটি বারের ওজন ১০০ গ্রাম।

সবমিলিয়ে তার কাছ থেকে সাড়ে তিন কেজি স্বর্ণ উদ্ধার করা হয়েছে বলেও জানিয়েছে ওই কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাজধানীতে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ২

Share রাজধানীর খিলগাঁওয়ে মর্মান্তিক দুর্ঘটনায় অন্তত দু’জন নিহত এবং আরো অন্তত ২০ যাত্রী আহত হবার খবর পাওয়া গেছে। একটি দ্রুতগ্রামী বাস হঠাৎ সড়ক থেকে ছিটকে আনুমানিক ৩০-৪০ ফুট নিচের খাদে পড়ে গেলে এ হতাহতের ঘটনা ...

ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে ঢাবি শিক্ষক বরখাস্ত

Share নিজ বিভাগের ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. এমরান হুসাইনকে বরখাস্ত করা হয়েছে। একইসঙ্গে থিসিস জালিয়াতির অভিযোগে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক মো. ওমর ফারুককে সাময়িক বহিষ্কার ...