আজ : রবিবার, ২রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং, ৮ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী, বিকাল ৩:১২,

রাজধানীতে বাসের ধাক্কায় তরুণ নিহত

রাজধানীর পল্লবীতে সড়ক দুর্ঘটনায় মো. ফরিদ (২০) নামে এক তরুণ নিহত হয়েছেন। শনিবার দিবাগত রাত দুইটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

ফরিদের চাচাতো ভাই মো. রাশেদ জানান, ফরিদ দোকান কর্মচারী। রাস্তা পার হওয়ার সময় একটি বাস ধাক্কা দিলে দোকানের সামনেই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর ফরিদকে স্থানীয় একটি ক্লিনিকে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে রবিবার ভোর সাড়ে চারটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। ফরিদের লাশ ঢাকা মেডিকেল কলেজের জরুরি বিভাগের মর্গে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাজধানীতে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ২

Share রাজধানীর খিলগাঁওয়ে মর্মান্তিক দুর্ঘটনায় অন্তত দু’জন নিহত এবং আরো অন্তত ২০ যাত্রী আহত হবার খবর পাওয়া গেছে। একটি দ্রুতগ্রামী বাস হঠাৎ সড়ক থেকে ছিটকে আনুমানিক ৩০-৪০ ফুট নিচের খাদে পড়ে গেলে এ হতাহতের ঘটনা ...

ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে ঢাবি শিক্ষক বরখাস্ত

Share নিজ বিভাগের ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. এমরান হুসাইনকে বরখাস্ত করা হয়েছে। একইসঙ্গে থিসিস জালিয়াতির অভিযোগে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক মো. ওমর ফারুককে সাময়িক বহিষ্কার ...