আজ : রবিবার, ২রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং, ৮ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী, বিকাল ৩:১৩,

সাংবাদিক শিমুলের স্ত্রীর গগনবিদারী আর্তনাদ

সিরাজগঞ্জের শাহজাদপুরে মেয়রের গুলিতে নিহত সাংবাদিক আবদুল হাকিম শিমুলের স্ত্রী নুরুন্নাহার বেগমের গগনবিদারি আর্তনাদে বাতাস ভারী হয়ে উঠেছে। শিমুলের মৃত্যুতে পরিবার, সহকর্মীসহ সর্ব স্তরের মানুষের মাঝে চলছে শোকের মাতম।
mukul
শিমুলের স্ত্রী বলেন, অকালে স্বামী হারালাম। এখন নাবালক ছেলে-মেয়েকে মানুষ করব কীভাবে। ওদের লেখাপড়ার খরচ কে দেবে। আমি সামনে শুধু অন্ধকার দেখছি। কে দাঁড়াবে আমাদের পাশে?

অসচ্ছল পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন শিমুল। তার মৃত্যুতে দিশেহারা হয়ে পড়েছে পরিবারটি।

আব্দুল হাকিম শিমুল বৃহস্পতিবার দুপুরে শাহজাদপুরে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষের ছবি তুলতে গিয়ে গুলিবিদ্ধ হয়ে মারা যান।

এ ঘটনায় পরিবার, সহকর্মী’সহ গোটা এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। শিমুলের মৃত্যুর সংবাদে তার ৯০ বছর বয়সী বৃদ্ধা নানীও স্ট্রোক করে মারা গেছেন।

নির্মম এ হত্যার ঘটনা মেনে নিতে পারছেন না তার সহকর্মিরাও। জঘন্যতম এ হত্যার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে শাস্তির দাবিতে- এরইমধ্যে হরতাল, অবরোধ, মানববন্ধনসহ নানা কর্মসূচী অব্যাহত রেখেছেন তারা।

এদিকে, শুক্রবার রাতে, শাহজাদপুর পৌর মেয়র হালিমুল হক মিরুকে প্রধান আসামী করে ১৮ জনের বিরুদ্ধে মামলা করেছেন শিমুলের স্ত্রী নূর নাহার বেগম। নিহত শিমুলের পরিবারকে প্রয়োজনীয় সহায়তা দেয়ার আশ্বাস দিয়েছেন অতিরিক্ত জেলা প্রশাসক মুহাম্মদ কামরুল হাসান। সাংবাদিক হত্যার ঘটনায় শাহজাদপুরে তিন দিনের প্রতিবাদ কর্মসূচি গ্রহণ করেছে বিভিন্ন সংগঠন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চলেই গেল মুক্তামণি

Share রক্তনালিতে টিউমারে আক্রান্ত মুক্তামণি মারা গেছে। আজ বুধবার সকাল ৭টা ৫০ মিনিটে বাবার কাছ থেকে পানি চেয়ে পানি পান করার পরই মৃত্যুর কোলে ঢলে পড়ে সে। সাতক্ষীরার কামারবাইশালের মুদির দোকানদার ইব্রাহিম হোসেনের দুই যমজ ...

নোবিপ্রবি অধ্যাপকের অমেরুদণ্ডী প্রাণী আবিষ্কার; আন্তর্জাতিক স্বীকৃতি লাভ

Share মোহাম্মদ আলাউদ্দিন, সোনালী দেশ: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মোহাম্মদ বেলাল হোসেন নতুন দুটি অমেরুদণ্ডী প্রাণী আবিষ্কার করেছেন। এগুলোর নাম হলো নিউমেনিয়া নোবিপ্রবিয়া (Neumania nobiprobia) ও অ্যারেনুরাস স্মিটি (Arrenurus smiti)। এর মধ্যে ‘নিউমেনিয়া ...