আজ : বুধবার, ৩রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, ১৮ই জুলাই, ২০১৮ ইং, ৩রা জিলক্বদ, ১৪৩৯ হিজরী, ভোর ৫:১৪,

সাংবাদিক শিমুল হত্যায় মেয়র মিরু বহিষ্কার

সিরাজগঞ্জের শাহজাদপুরে সাংবাদিক আবদুল হাকিম শিমুলকে গুলি করে হত্যার ঘটনায় পৌরমেয়র ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হালিমুল হক মিরু আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে। একই সঙ্গে কে. এম নাসির উদ্দিনকে বহিষ্কার করা হয়েছে।
journel
রবিবার দুপুরে শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের জরুরি বৈঠকে সর্বসম্মতিক্রমে তাদের বহিষ্কারের এ সিদ্ধান্ত নেয়া হয়।

বৈঠক শেষে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সিরাজগঞ্জ-৬ (শাহজাপুর) আসনের সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপন সাংবাদিকদের এ তথ্য দেন।

এমপি হাসিবুর রহমান জানান, এখন এ সিদ্ধান্ত জেলা কমিটিতে পাঠানো হবে। কমিটি অনুমোদন দিলে তা কেন্দ্রে পাঠানো হবে।

জানা গেছে, ওই জরুরি বৈঠকে উপস্থিত ছিলেন, সাবেক এমপি চয়ন ইসলাম, আওয়ামী লীগের প্রবীণ নেতা ডা. ইউনুস আলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান আজাদ রহমান প্রমুখ।

উল্লেখ্য, বৃহস্পতিবার দুপুরে পেশাগত দায়িত্ব পালনকালে শাহজাদপুর পৌরমেয়রের শটগানের গুলিতে সাংবাদিক শিমুল গুরুতর আহত হন। পরে তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হয়।

শুক্রবার দুপুরে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে তিনি মারা যান। তার মৃত্যু সংবাদ শুনে নানি রোকেয়া বেগম (৭০) ওই দিন সন্ধ্যায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। এ ঘটনায় নিহত সাংবাদিকের স্ত্রী একটি হত্যা মামলা দায়ের করেছেন। ঘটনার পর থেকে মেয়র মিরু পলাতক রয়েছে বলে পুলিশ দাবি করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাজধানীতে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ২

Share রাজধানীর খিলগাঁওয়ে মর্মান্তিক দুর্ঘটনায় অন্তত দু’জন নিহত এবং আরো অন্তত ২০ যাত্রী আহত হবার খবর পাওয়া গেছে। একটি দ্রুতগ্রামী বাস হঠাৎ সড়ক থেকে ছিটকে আনুমানিক ৩০-৪০ ফুট নিচের খাদে পড়ে গেলে এ হতাহতের ঘটনা ...

ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে ঢাবি শিক্ষক বরখাস্ত

Share নিজ বিভাগের ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. এমরান হুসাইনকে বরখাস্ত করা হয়েছে। একইসঙ্গে থিসিস জালিয়াতির অভিযোগে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক মো. ওমর ফারুককে সাময়িক বহিষ্কার ...