আজ : বুধবার, ৩রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, ১৮ই জুলাই, ২০১৮ ইং, ৩রা জিলক্বদ, ১৪৩৯ হিজরী, ভোর ৫:১৭,

আ.লীগ নেতার সেই ছবি ভাইরাল, প্রতিবাদ-নিন্দার ঝড়

চাঁদপুরের হাইমচর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটোয়ারীর অমানবিক কাণ্ডে এলাকায় ব্যাপক তোলপাড় চলছে।
shem
মঙ্গলবার দুপুরে নীলকমল উছমানিয়া উচ্চ বিদ্যালয় মাঠে বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার সময় উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এক পর্যায়ে শিক্ষার্থীরা দুই সারিতে দাঁড়িয়ে তাদের হাতের ওপরে একাধিক শিক্ষার্থীর শরীর বিছিয়ে তৈরি করা হয় মানব সেতু। সেই সেতুর উপর দিয়ে হেঁটে যান অনুষ্ঠানের প্রধান অতিথি হাইমচর উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী।

শুধু তাই নয়, তিনি যে দিক দিয়ে নামবেন সেইদিকেও এক শিশু শিক্ষার্থীকে হাঁটু গেড়ে বসিয়ে রাখা হয় এবং ওই শিশুর পিঠের ওপর পা দিয়ে নেমে আসেন আওয়ামী লীগের হাস্যোজ্জ্বল এ নেতা।

একজন উপজেলা চেয়ারম্যানের এমন আচরণ নিয়ে ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় বইছে। সেই ছবিটি এরই মধ্যে অসংখ্যবার ফেসবুকে শেয়ার করা হয়েছে। ছবিটি এরই মধ্যে ভাইরাল হয়ে গেছে।

এ নিয়ে সর্বত্র প্রতিবাদ-নিন্দার ঝড় উঠেছে। তবে ঘটনাটি আড়াল করতে চেষ্টা করছেন সেই শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মোশাররফ হোসেন।

তিনি বলেন, বর্তমানে দেশ এগিয়ে যাচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে। তাই প্রধানমন্ত্রী পদ্মাসেতুর মতো সেতু করার উদ্যোগ নিয়েছেন। সেই উদ্যোগকে শ্রদ্ধা জানিয়ে আমরা শিক্ষার্থীদের নিয়ে মানবসেতু নির্মাণ করেছি। এটা নিয়ে এতোটা মাতামাতির কী আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দুই রীতিতে মিলিন্দ সুমন আর অঙ্কিতার বিয়ে

Share বিয়ে করলেন ভারতীয় মডেল ও অভিনেতা মিলিন্দ সুমন। ৫২ বছরের এই সুদর্শন অভিনেতা বিয়ে করেছেন ২৬ বছর বয়সী বিমানবালা অঙ্কিতা কোনওয়ারকে। গতকাল রোববার সকালে ভারতের মহারাষ্ট্রের আলীবাগে দুই রীতিতে হয় তাঁদের বিয়ে। চার বছর ...

বিশ্ব একাদশে ডাক পেয়েছেন তামিম-সাকিব!

Share • ৩১ মে মুখোমুখি হবে বিশ্ব একাদশ ও ওয়েস্ট ইন্ডিজ • লর্ডসে হবে এই চ্যারিটি ম্যাচ • ম্যাচ থেকে প্রাপ্ত অর্থ খরচ করা হবে পাঁচটি স্টেডিয়ামের পুনর্গঠনে নতুন দল সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএলে মাতাচ্ছেন ...