আজ : মঙ্গলবার, ২রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, ১৭ই জুলাই, ২০১৮ ইং, ২রা জিলক্বদ, ১৪৩৯ হিজরী, রাত ১২:৩৭,

ভিডিও আপলোড করে অর্থ আয়ের সুযোগ ফেসবুকেও

fb
ব্যাবহারকারীদের জন্য ফেসবুক প্রতিনিয়ত নিত্য নতুন ফিচার যুক্ত করে চমক দিচ্ছে। ফেসবুক এবার তাদের ভিডিওতে বিজ্ঞাপন প্রচারের উদ্যোগ নিয়েছে। ইউটিউবের সঙ্গে পাল্লা দিয়ে ফেসবুক ভিডিও কনটেন্ট-এ বিজ্ঞাপন দেয়ার পরিকল্পনা করছে। নতুন এই পরিকল্পনা ফেসবুক ও আরো অনেককে অর্থ উপার্জনের নতুন পথ দেখাবে।

জানা গেছে, ফেসবুক তাদের ভিডিও কনটেন্ট-এ মিড রোল বিজ্ঞাপন ফরম্যাটের পরিকল্পনা করেছে।

এখন যে কোনো ভিডিওর মাঝখানে ২০ সেকেন্ড পরে বিজ্ঞাপন ইনসার্ট করতে পারবেন। এতে ফেসবুক, ইউজার ও ভিডিও নির্মাতারা উভয়ই লাভবান হবেন। এই ধরণের পরিসেবা থেকে পাওয়া অর্থ ইউটিউব তাদের আপলোডারদের দিয়ে থাকে।

ফেসবুক ব্যাবহারকারীদের এমন ভিডিও তৈরির অনুমতি দেবে। যেটি বিজ্ঞাপনদাতারা স্পন্সর করতে পারবেন। তবে এই সুবিধাটি এই মুহূর্তে কিছু সংখ্যক মানুষ পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ফেসবুকের কর্তৃত্ব হারাচ্ছেন জুকারবার্গ!

Share জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের কর্তৃত্ব হারাতে চলেছেন প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মার্ক জুকারবার্গ। ওয়াশিংটন পোস্টের খবর অনুযায়ী, কোম্পানির শেয়ার হোল্ডাররা জুকারবার্গকে আর কোম্পানির চেয়ারম্যান হিসেবে চাইছেন না। খবরে বলাহয়েছে, মার্ক জুকারবার্গকে ...

পাখিদের দাঁত থাকে না কেন?

Share কখনো ভেবে দেখেছেন, পাখিদের দাঁত থাকে না কেন? গবেষকরা খুঁজে পেয়েছেন দারুণ এক তথ্য। পাখিদের দাঁত না থাকার পেছনে এটা অন্যতম কারণ বলে মনে করছেন তারা। একধরনের ডায়নোসর প্রজাতির খোঁজ পেয়েছেন বিজ্ঞানীরা, যাদের দুধের ...