আজ : বৃহস্পতিবার, ৮ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ২২শে নভেম্বর, ২০১৮ ইং, ১৩ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী, বিকাল ৫:২৮,

বাংলাদেশি কৃষককে ফেরত দিয়েছে বিএসএফ

পঞ্চগড়ের হাড়িভাসা ইউনিয়নের ঘাগড়া সীমান্ত থেকে ধরে নিয়ে যাওয়া বাংলাদেশি কৃষক আওলাদ হোসেনকে ফেরত দিয়েছে বিএসএফ।
bsf
মঙ্গলবার বিজিবি ও বিএসএফের পতাকা বৈঠক শেষে বিকেল সাড়ে ৩টার দিকে তাকে ফেরত দেয়া হয়।

বিজিবি ও স্থানীয় সূত্র জানায়, সোমবার রাত ৮টার দিকে স্থানীয় হাট থেকে দৈনন্দিন খরচ করে বাড়ি ফিরছিলেন কৃষক আওলাদ হোসেন। এসময় ঘাগড়া সীমান্ত থেকে ভারতের শিংপাড়া ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাকে ধরে নিয়ে যায়।

বিএসএফ সদস্যরা তার ব্যাগ ফেলে দিয়ে একটি বাইসাইকেলসহ তাকে নিয়ে যায়। এ ঘটনায় সীমান্তের মেইন পিলার ৭৫৩ এলাকায় অনুষ্ঠিত বৈঠকে অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য দুঃখ প্রকাশ করে বাইসাকেলসহ তাকে ফেরত দেয় বিএসএফ।

পতাকা বৈঠকে বাংলাদেশের বিজিবির পক্ষে নীলফামারী-৫৬ বিজিবি ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মিজানুর রহমান ও ভারতের-১০২ বিএসএফের অধিনায়ক এসএফ তুর্কি প্রতিনিধিত্ব করেন।

পতাকা বৈঠক শেষে নীলফামারী-৫৬ বিজিবি ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মিজানুর রহমান বলেন, বিএসএফ বাইসাইকেলসহ বাংলাদেশি কৃষককে ফেরত দিয়েছে। এ ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেছে বিএসএফ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সারা দেশের অনুপ্রেরণা ‘সবুজ তারাগঞ্জ’

Share রংপুর প্রতিনিধি: রংপুরের তারাগঞ্জে সড়কের দুই পাশে এক ঘণ্টায় আড়াই লাখ গাছের চারা রোপণের বিরল দৃষ্টান্ত এখন যেকোনো সামাজিক উদ্যোগ গ্রহণের বড় অনুপ্রেরণা। এ ঘটনা ইতিমধ্যে সারা দেশে সাড়া ফেলেছে। এই উদাহারণ প্রশংসা পাচ্ছে ...

স্কুল ছাত্রী রিশা হত্যার আসামি ওবায়েদুল আটক

Share নীলফামারী প্রতিনিধি : উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির বাংলা ভার্সনের ছাত্রী সুরাইয়া আক্তার রিশার সন্দেহভাজন হত্যাকারী ওবায়েদুলকে নীলফামারি জেলার ডোমার থেকে আটক করেছে ‍পুলিশ। বুধবার সকালে ৮টার দিকে উপজেলার হরিণচরা ইউনিয়নের ...