আজ : শনিবার, ৫ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ২০শে জুলাই, ২০১৯ ইং, ১৬ই জিলক্বদ, ১৪৪০ হিজরী, সকাল ৯:৪৫,

ঘরে বসে নালিশ না করে সাহস থাকলে রাস্তায় আসুন, বিএনপিকে কাদের

বিএনপিকে ঘরে বসে নালিশ না করে সাহস থাকলে ৫৯৫ জনের জাম্বুডেজ কমিটি নিয়ে রাজপথে আসার আহ্বান জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার সকালে সাভারের হেমায়েতপুরে সড়ক দুর্ঘটনা এড়াতে সচেতনতামূলক প্রচারণায় অংশ নিয়ে তিনি এ আহ্বান জানান।

তিনি আরো বলেন, নেতারা কর্মসূচি দিয়ে রাস্তায় না গিয়ে ঘরে শুয়ে হিন্দি সিরিয়াল দেখে। তাহলে তাদের কর্মীরা কিভাবে আন্দোলনের শরিক হবে? সাহস থাকলে রাস্তায় আসুক, ঢাকায় একটা মিছিল করে দেখান।

ওবায়দুল কাদের বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, বিএনপি নেত্রীবৃন্দ অন্ধকারে ঢিল ছোড়ে। তাদের অভিযোগের পেছনের কোনো সত্যতা খুঁজে পাওয়া যায় না। নারায়ণগঞ্জের নির্বাচনের মতো এমন ফেয়ার নির্বাচন সাম্প্রতিক সময়ে বাংলাদেশে আর হয়নি। সকল মহলেই তার প্রশংসা হয়েছে। কিন্তু সেটা নিয়েও তাদের সন্দেহ। তারা সব ব্যাপারেই সন্দেহের চোখে দেখে।

এসময় তিনি ঢাকা-আরিচা মহাসড়কের সাভার থেকে হেমায়েতপুর পর্যন্ত উভয় পাশে ১ কিলোমিটার আট লেনে উন্নীতকরণের ঘোষণা দেন। এসময় তার সঙ্গে ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য ডা এনামুর রহমান, সাভার উপজেলা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ইউএও) মো. আবু নাসের বেগ, তেঁতুলঝোড়া ইউনিয়নের চেয়ারম্যান ফখরুল আলম সমর, বিশিষ্ট কলামিষ্ট সৈয়দ আবুল মুকসুদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ছাত্রলীগ সভাপতিকে কুপিয়ে হত্যা চেষ্টার ঘটনায় গ্রেফতার ৪

Share (বারী উদ্দিন আহমেদ বাবর, নাঙ্গলকোট) জেলার নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা চেষ্টার ঘটনায় ছাত্রলীগ নেতাসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার দুপুরে আদালতের মাধ্যমে তাদের কুমিল্লা ...

ফের গ্রেফতার খালেদা জিয়া!

Share কুমিল্লার একটি মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে গ্রেফতার দেখানো হয়েছে। আজ সোমবার (১২ মার্চ) বিকালে কুমিল্লার পুলিশ সুপার গণমাধ্যমকে এ তথ্য জানান। এর আগে দুপুরে জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় কারাগারে থাকা খালেদা জিয়াকে ...