আজ : বৃহস্পতিবার, ৬ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০১৯ ইং, ১৬ই শাওয়াল, ১৪৪০ হিজরী, সকাল ৭:৫৯,

তিন মাসের মধ্যেই নির্বাচনী ইশতেহার: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য আওয়ামী লীগের ইশতেহার আগামী তিন মাসের মধেই তৈরি হবে।
kader
রবিবার সন্ধ্যায় আওয়ামী লীগ সভাপতির ধনমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে সাংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

ওবাদুল কাদের বলেন, শনিবার আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা এক বছর পর এই অফিসে এসে আগামী নির্বাচনের প্রস্তুতির আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এখন থেকে সারাদেশে নির্বাচনের জন্য কাজ করবে দলের নেতাকর্মীরা।

তিনি বলেন, যদি কোথাও কোনো নেতাকর্মীর মধ্যে মতবিরোধ বা দলীয় কোন্দল তৈরি হয়, তাহলে এই কার্যালয়ে এনে সাংগঠনিকভাবে সমাধান করা হবে।

এসময় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াত আইভীর সঙ্গে কুশল বিনিময় করেন ওবায়দুল কাদের। আইভী উপস্থিত সবাইকে মিষ্টি খাইয়ে দেন এবং পৃথক পৃথকভাবে কেন্দ্রীয় নেতাদের সঙ্গে কুশল বিনিময় করেন।

আইভী বিজয় সম্পর্কে ওবায়দুল কাদের বলেন, আইভীর জনপ্রিয়তা এবং দলীয় টিমওয়ার্কের সম্মিলিত প্রয়াসেই আইভীর বিজয় হয়েছে। প্রত্যাশা করি আইভী শুধু তার এলাকায় নয়, তার গ্রহণযোগ্যতা দিয়ে আগামী নির্বাচনে দলের বিজয়ের জন্যও কাজ করবে।

এ সময় উপস্থিত ছিলেন দলের যুগ্ম-সাধারণ সম্পাদক দীপু মনি ও জাহাঙ্গীর কবীর নানক, সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাঁপা, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, উপ-দপ্তর বিষয়ক সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কার্যনির্বাহী কমিটির সদস্য আনোয়ার হোসেন, ইকবাল হোসেন অপু, মারুফা আক্তার পপি প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ছাত্রলীগ সভাপতিকে কুপিয়ে হত্যা চেষ্টার ঘটনায় গ্রেফতার ৪

Share (বারী উদ্দিন আহমেদ বাবর, নাঙ্গলকোট) জেলার নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা চেষ্টার ঘটনায় ছাত্রলীগ নেতাসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার দুপুরে আদালতের মাধ্যমে তাদের কুমিল্লা ...

ফের গ্রেফতার খালেদা জিয়া!

Share কুমিল্লার একটি মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে গ্রেফতার দেখানো হয়েছে। আজ সোমবার (১২ মার্চ) বিকালে কুমিল্লার পুলিশ সুপার গণমাধ্যমকে এ তথ্য জানান। এর আগে দুপুরে জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় কারাগারে থাকা খালেদা জিয়াকে ...