আজ : শনিবার, ১লা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ১৫ই ডিসেম্বর, ২০১৮ ইং, ৭ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী, দুপুর ১:৫০,

হেলিকপ্টারে উড়ে জঙ্গিবিরোধী শোভাযাত্রায় যোগদান!

জঙ্গি ও সাম্প্রদায়িকতাবিরোধী শোভাযাত্রা ও কর্মশালার উদ্বোধন করতে হেলিকপ্টারে চড়ে পাবনার ঈশ্বরদীতে আসেন সভাপতি সাইফুর রহমান সোহাগ।
heli
শুক্রবার বিকালে পারটেক্স এভিয়েশনের একটি হেলিকপ্টারে করে ঢাকা থেকে ঈশ্বরদী যান সোহাগ।

অনুষ্ঠানের প্রধান আলোচক ছিলেন আব্দুল হামিদ মেডিকেল কলেজের পরিচালক রাসেল আহমেদ তুহিন। তিনি সড়ক পথে এই গিয়ে কর্মসূচিতে যোগ দেন।

তবে ছাত্রলীগ সভাপতির হেলিকপ্টারে করে সেখানে যাওয়া নিয়ে স্থানীয় পর্যায়ে সমালোচনা চলছে। তার এই বিলাসিতা সমর্থনযোগ্যা নয় বলে অনেকেই মনে করছেন।

এব্যাপারে জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও সাবেক ছাত্রলীগ নেতা আব্দুল আহাদ বাবু বলেন, আমাদের দেশের বড় দলগুলোর কেন্দ্রীয় ছাত্র নেতারা মনে করেন যে দেশের গভর্নর হয়ে গেছেন।

তিনি আরো বলেন, আমরা যখন ছাত্রলীগ করেছি তখন পাঁচ-দশ টাকা পকেটে নিয়ে সারাদিন পায়ে হেঁটে কাজ করেছি। বর্তমানে ছোটখাটো নেতারাও মাইক্রোবাস নিয়ে চলাফেরা করেন; যা দুঃখজনক।

ওই অনুষ্ঠানে বক্তব্য দেন ভূমিমন্ত্রীর মেয়ে ও জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মাহজাবিন শিরিন পিয়া, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শিবলী সাদিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কেউ ট্রেনের টিকিট না পেয়ে ফিরে যাবেন না: রেলমন্ত্রী

Share স্টাফ রিপোর্টার: পর্যাপ্ত টি‌কিট আছে এবার। কেউ না পেয়ে ফিরে যাবেন না। এমনটাই জানিয়েছেন ঈদে ট্রেন যাত্রায় টিকিট সংগ্রহে মানুষের উপচে পড়া ভিড় দেখে রেলমন্ত্রী মু‌জিবুল হক। তি‌নি জানান, কমলাপু‌র রেলস্টেশন থেকে দৈ‌নিক অর্ধলাখ ...

রাজশাহী শহর বিপদমুক্ত নয়

Share পদ্মা: এবারের বানে ভেসে গেছে পদ্মার বুকে জেগে ওঠা চর। চারদিকে শুধু পানি আর পানি। রাজশাহী শহর বিপদমুক্ত নয়, পানি বাড়লে যেকোনো সময় ডুবে যেতে পারে। ভরা পদ্মায় সূর্যাস্ত দেখে মনে হতেই পারে এটি ...