আজ : সোমবার, ৮ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, ২৩শে জুলাই, ২০১৮ ইং, ৯ই জিলক্বদ, ১৪৩৯ হিজরী, সকাল ১০:০০,

এমপি লিটন হত্যার প্রধান সন্দেহভাজন আটক: র‌্যাব

গাইবান্ধার সুন্দরগঞ্জ আসনের সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটন হত্যার প্রধান সন্দেহভাজন আশরাফুল ও তার সহযোগী জহিরুলকে আটক করেছে র‌্যাব।
liton
বৃহস্পতিবার দুপুরে র‌্যাবের পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো মোবাইল ফোনের খুদে বার্তায় এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বুধবার রাতে র‌্যাব-১ এর একটি দল রাজধানীর বাড্ডা থেকে আশরাফুল ও জহিরুলকে আটক করে।

আটক আশরাফুল সুন্দরগঞ্জ থানা জামায়াতের আমির ইউনুসের ছেলে এতে দাবি করা হয়।

প্রসঙ্গত, গত বছরের শেষ দিন (৩১ ডিসেম্বর) শনিবার সন্ধ্যায় নিজ বাড়িতে দুর্বৃত্তদের গুলিতে আহত হয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এমপি লিটনের মৃত্যু হয়।

এ ঘটনায় তার ছোট বোন ফাহমিদা বুলবুল কাকলী বাদী হয়ে অজ্ঞাতনামা ৪-৫ জনকে আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় হত্যাকারীদের গ্রেপ্তারে প্রশাসনের অভিযানে এ পর্যন্ত অর্ধশতাধিক আটক হয়েছে। এর মধ্যে ৮ জনকে রিমান্ডে পুলিশ জিজ্ঞাসাবাদ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিএনপি-জামায়াত দূরত্ব আরো বেড়েছে!

Share অনলাইন ডেস্ক: বিরোধী নেত্রী বেগম খালেদা জিয়ার গ্রেপ্তারের পরও জোটসঙ্গী জামায়াতের সঙ্গে বিএনপির দূরত্ব কমেনি। বরং দল দুটির মধ্যে দূরত্ব আরো বেড়েছে। খালেদা জিয়ার মুক্তির দাবিতে নিয়মতান্ত্রিক আন্দোলন কর্মসূচি পালন করে আসছে বিএনপি। এসব কর্মসূচিতে ২০ ...

নাঙ্গলকোটে ছাত্রলীগ নেতা হত্যাচেষ্টার ঘটনায় মামলা হয়নি, আটক নেই!

Share অনলাইন ডেস্ক: কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুর রাজ্জাক সুমন হত্যাচেষ্টায় সোমবার সন্ধ্যা পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি। পুলিশও কাউকে আটক করতে পারেনি। এদিকে ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ...