আজ : রবিবার, ২রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং, ৮ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী, বিকাল ৩:১৫,

হত্যার পর কলেজশিক্ষকের মোটরসাইকেল ছিনতাই

নাটোরের লালপুরে এক কলেজশিক্ষককে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। হত্যার পর তার মটরসাইকেলটিও ছিনতাই করে নিয়ে যায় তারা। বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে।
teacher
নিহত শিক্ষকের নাম মোশাররফ হোসেন (৩৮)। তিনি লালপুরের মোহরকয়া ডিগ্রি কলেজের বাংলা বিভাগের শিক্ষক। তার বাড়ি রাজশাহীর বাঘা উপজেলার পীরগাছা গ্রামে। তার বাবার নাম মোহাম্মদ আলী প্রামাণিক।

গুলিবৃদ্ধ শিক্ষক মোশাররফকে রাস্তায় পড়ে থাকতে দেখে ট্রাকচালক সুজন আলী তার গাড়িতে করে ঘটনাস্থল থেকে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। তবে ট্রাকে তোলার সময় তিনি বেঁচে ছিলেন কি না, তা বুঝতে পারেননি।

বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জানান, তার বাঁ বগলের নিচে গুলি লেগেছে। গুলির আঘাতেই তার মৃত্যু হয়েছে বলে তারা ধারণা করছেন।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহমুদ বলেন, ঘটনাস্থল বাঘা থানার সীমান্ত থেকে লালপুরের প্রায় এক কিলোমিটার ভেতরে। পুলিশ বক্সের সামনে।

লালপুর থানার ওসি আবু ওবায়েদ বলেন, তারা খবর পেয়েছেন। ঘটনাস্থলে তারা পুলিশ পাঠিয়েছেন। কলেজশিক্ষকের মোটরসাইকেল ছিনতাই হওয়ার ঘটনা শুনেছেন। বিস্তারিত পরে জানাতে পারবেন।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ওবায়েদ জানান, নিহত শিক্ষক কলেজ থেকে মটরসাইকেল যোগে ফিরার পথে আগে থেকে ওঁৎ পেতে থাকা অজ্ঞাতনামা সন্ত্রাসীরা তাকে গুলি করে পালিয়ে যায়। পুলিশ স্পটে গেছে। তদন্ত করে পরে বিস্তারিত জানানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চলতি বছর হচ্ছেনা বিপিএল!

Share কদিন আগে বিসিবি সভাপতি জানিয়েছিলেন, বিপিএল হতে পারে অক্টোবরের প্রথম সপ্তাহে। কিন্তু এই সূচি থেকে সরে আসতে হচ্ছে বিপিএল গভর্নিং কাউন্সিলকে। বিপিএল তাহলে এ বছর হবে না? কদিন আগে বিসিবি সভাপতি নাজমুল হাসান জানিয়েছিলেন, ...

কুমিল্লাকে দ্রুততম সময়ে বিভাগ করার জোর দাবি

Share রিকু আমির : নামকরণ যা-ই হোক, কুমিল্লাকে দ্রুততম সময়ে বিভাগ করার জোর দাবি উঠেছে বৃহত্তর কুমিল্লা (কুমিল্লা-ব্রাহ্মণবাড়িয়া-চাঁদপুর) সাংবাদিক ফোরাম আয়োজিত একটি সম্মাননা প্রদান অনুষ্ঠান থেকে। গত রোববার বিকালে জাতীয় প্রেসক্লাবে বৃহত্তর কুমিল্লা অঞ্চলের প্রয়াত ...