আজ : শুক্রবার, ৪ঠা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, ১৯শে অক্টোবর, ২০১৮ ইং, ৯ই সফর, ১৪৪০ হিজরী, রাত ৮:০৭,

ডাকাতির হাত থেকে রক্ষা পেলেন কয়েকশ’ যাত্রী

bus-vara-sm20160917051244ණ রংপুর প্রতিনিধি, দৈনিক সোনালী দেশ: রংপুর-ঢাকা মহাসড়কের পীরগঞ্জ ও পলাশবাড়ী থানা এলাকায় ডাকাতির উদ্দেশে গাছ কেটে মহাসড়কের ওপর প্রতিবন্ধকতা তৈরি করা হয়। তবে র‌্যাব ও পলাশবাড়ী  থানা পুলিশের ভূমিকায় এ যাত্রায় রক্ষা ‍পেয়েছেন কয়েকশ’ যাত্রী।

শনিবার (১৭ সেপ্টেম্বর) ভোর সোয়া ৪টার দিকে এ ঘটনা।

এ সময় মহাসড়কের উভয়পাশে বেশ কয়েকটি নৈশকোচ আটকা পড়ে। যাত্রীদের পক্ষ থেকে দ্রুত র‌্যাবের পরিচালক (প্রশাসন) আব্দুল জলিল মন্ডল, পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবং গাইবান্ধার পুলিশ সুপারকে যাত্রীরা বিষয়টি অবহিত করেন।

প্রায় ১২টা মিনিটের মাথায় পলাশবাড়ী থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে উভয়পাশে আটকে পড়া কয়েকশ’ যাত্রী ডাকাতির হাত থেকে রক্ষা পান।

এরপর পুলিশের উপস্থিতিতে যাত্রীরা মহাসড়ক থেকে গাছটি সরিয়ে ফেললে যান চলাচল স্বাভাবিক হয়। কিন্তু ওই সময়ের মধ্যে ঈদ শেষে ‍রাজধানী ফেরা যাত্রীদের মধ্যে চরম আতঙ্ক ও উৎকণ্ঠা ছড়িয়ে পড়ে।

ডিপজল পরিবহনের একটি বাসও সেখানে আটকা পড়ে। বাসে থাকা যাত্রী ছেরাজুল ইসলাম বলেন, ভয়ঙ্কর একটি পরিস্থিতির মুখোমুখি হতে যাচ্ছিলাম। অল্পের জন্য বেঁচে গেছি।

এ সময় র‌্যাবের পরিচালক (প্রশাসন) আব্দুল জলিল মন্ডলের প্রশংসা করে তিনি বলেন, মধ্য রাত হলেও ফোন দেওয়া মাত্রই তিনি তা রিসিভি করে দ্রুত ব্যবস্থা গ্রহণ করেন। মাত্র ১২ মিনিটের মাথায় ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়। এর মাঝখানে তিনি (আব্দুল জলিল) যাত্রীদের আশ্বস্ত করতে ফোন দিয়ে খোঁজ খবর নেন।

দ্বিতীয়বার খোঁজ দেওয়ার মাত্র ২ মিনিটের মাথায় পলাশবাড়ী থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। তবে ২০ মিনিট পরও ঘটনাস্থলে পৌঁছাতে ব্যর্থ হয় পীরগঞ্জ থানা পুলিশ। অথচ ঘটনার প্রথমদিকেই বিষয়টি তাদের জানানো হয়।

এ বিষয়ে পীরগঞ্জ থানার ওসি বলেন, গাড়ি নষ্ট থাকায় সিএনজিচালিত অটোরিকশা নিয়ে আমাদের থানা পুলিশ রওনা দিয়েছে। যে কারণে পৌঁছাতে দেরি হচ্ছে।

ঘটনাস্থলটি পীরগঞ্জ থানা এলাকায় বলে জানায় পলাশবাড়ী থানা পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কুমিল্লাকে দ্রুততম সময়ে বিভাগ করার জোর দাবি

Share রিকু আমির : নামকরণ যা-ই হোক, কুমিল্লাকে দ্রুততম সময়ে বিভাগ করার জোর দাবি উঠেছে বৃহত্তর কুমিল্লা (কুমিল্লা-ব্রাহ্মণবাড়িয়া-চাঁদপুর) সাংবাদিক ফোরাম আয়োজিত একটি সম্মাননা প্রদান অনুষ্ঠান থেকে। গত রোববার বিকালে জাতীয় প্রেসক্লাবে বৃহত্তর কুমিল্লা অঞ্চলের প্রয়াত ...

খুলনায় নির্ভার আ.লীগ, শঙ্কায় বিএনপি!

Share খুলনা সিটি নির্বাচন কাল ২৩৪ কেন্দ্র ঝুঁকিপূর্ণ ভোট ডাকাতি ও নাশকতার পাল্টাপাল্টি অভিযোগ বিএনপির দেড় শ নেতা কর্মী গ্রেপ্তার বলে দাবি নগরীতে নেমেছে ১৬ প্লাটুন বিজিবি প্রচারণা শেষ। রাত পোহালেই ভোট। খুলনা সিটি নির্বাচনে ...