আজ : মঙ্গলবার, ৯ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, ২২শে জানুয়ারি, ২০১৯ ইং, ১৫ই জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী, রাত ৯:৪৩,

ডাকাতির হাত থেকে রক্ষা পেলেন কয়েকশ’ যাত্রী

bus-vara-sm20160917051244ණ রংপুর প্রতিনিধি, দৈনিক সোনালী দেশ: রংপুর-ঢাকা মহাসড়কের পীরগঞ্জ ও পলাশবাড়ী থানা এলাকায় ডাকাতির উদ্দেশে গাছ কেটে মহাসড়কের ওপর প্রতিবন্ধকতা তৈরি করা হয়। তবে র‌্যাব ও পলাশবাড়ী  থানা পুলিশের ভূমিকায় এ যাত্রায় রক্ষা ‍পেয়েছেন কয়েকশ’ যাত্রী।

শনিবার (১৭ সেপ্টেম্বর) ভোর সোয়া ৪টার দিকে এ ঘটনা।

এ সময় মহাসড়কের উভয়পাশে বেশ কয়েকটি নৈশকোচ আটকা পড়ে। যাত্রীদের পক্ষ থেকে দ্রুত র‌্যাবের পরিচালক (প্রশাসন) আব্দুল জলিল মন্ডল, পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবং গাইবান্ধার পুলিশ সুপারকে যাত্রীরা বিষয়টি অবহিত করেন।

প্রায় ১২টা মিনিটের মাথায় পলাশবাড়ী থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে উভয়পাশে আটকে পড়া কয়েকশ’ যাত্রী ডাকাতির হাত থেকে রক্ষা পান।

এরপর পুলিশের উপস্থিতিতে যাত্রীরা মহাসড়ক থেকে গাছটি সরিয়ে ফেললে যান চলাচল স্বাভাবিক হয়। কিন্তু ওই সময়ের মধ্যে ঈদ শেষে ‍রাজধানী ফেরা যাত্রীদের মধ্যে চরম আতঙ্ক ও উৎকণ্ঠা ছড়িয়ে পড়ে।

ডিপজল পরিবহনের একটি বাসও সেখানে আটকা পড়ে। বাসে থাকা যাত্রী ছেরাজুল ইসলাম বলেন, ভয়ঙ্কর একটি পরিস্থিতির মুখোমুখি হতে যাচ্ছিলাম। অল্পের জন্য বেঁচে গেছি।

এ সময় র‌্যাবের পরিচালক (প্রশাসন) আব্দুল জলিল মন্ডলের প্রশংসা করে তিনি বলেন, মধ্য রাত হলেও ফোন দেওয়া মাত্রই তিনি তা রিসিভি করে দ্রুত ব্যবস্থা গ্রহণ করেন। মাত্র ১২ মিনিটের মাথায় ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়। এর মাঝখানে তিনি (আব্দুল জলিল) যাত্রীদের আশ্বস্ত করতে ফোন দিয়ে খোঁজ খবর নেন।

দ্বিতীয়বার খোঁজ দেওয়ার মাত্র ২ মিনিটের মাথায় পলাশবাড়ী থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। তবে ২০ মিনিট পরও ঘটনাস্থলে পৌঁছাতে ব্যর্থ হয় পীরগঞ্জ থানা পুলিশ। অথচ ঘটনার প্রথমদিকেই বিষয়টি তাদের জানানো হয়।

এ বিষয়ে পীরগঞ্জ থানার ওসি বলেন, গাড়ি নষ্ট থাকায় সিএনজিচালিত অটোরিকশা নিয়ে আমাদের থানা পুলিশ রওনা দিয়েছে। যে কারণে পৌঁছাতে দেরি হচ্ছে।

ঘটনাস্থলটি পীরগঞ্জ থানা এলাকায় বলে জানায় পলাশবাড়ী থানা পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অজগর দিয়ে শরীর ম্যাসাজ!

Share চেহারা সুন্দর রাখতে আমরা কত কিছুই না করি! ত্বককে আরাম দিতে মাসে এক বার হলেও স্পা, নানা রকম উপাদেয় দিয়ে স্বাস্থ্যকর ম্যাসাজ করে থাকি। কখনো কি শুনেছেন, একটা অাস্ত অজগর দিয়ে শরীর ম্যাসাজ করার কথা? ঠিক ...

অনাথ, অসহায়ের শাসনকর্তা হতে চাই: ইমরান

Share ভোটগণনায় ইমরানের ক্ষমতায় আসা প্রায় নিশ্চিত। শেষ পর্যন্ত ১৩৭-এর ম্যাজিক ফিগার ছুঁতে না পারলেও বিলাবল জারদারির পিপিপি-র সঙ্গে জোটের রাস্তাও প্রায় পাকা। ফলে পাক প্রধানমন্ত্রীর চেয়ারে বসা এখন শুধুই সময়ের অপেক্ষা বলেই মনে করছেন ...